তৃতীয় সপ্তাহে ‘মেঘের কপাট’

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-11-17 11:31:22

শুক্রবার (১৭ নভেম্বর) মুক্তির তৃতীয় সপ্তাহে পদাপর্ণ করলো পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মেঘের কপাট’। গত ৩ নভেম্বর মুক্তির পর থেকে ঢাকার যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে চলচ্চিত্রটি অদ্যাবধি চলছে। 

এছাড়া কেরানীগঞ্জে অবস্থিত লায়ন সিনেমাসে প্রথম সপ্তাহে প্রদর্শনের পর এক সপ্তাহ বিরতি দিয়ে আবারও প্রতিদিন দুটি শোয়ের মাধ্যমে ‘মেঘের কপাট’ চলচ্চিত্রের প্রদর্শনী শুরু হয়েছে। 

এর বাইরে নতুন করে ১৭ নভেম্বর থেকে শ্রীমঙ্গলের ভিক্টোরিয়া সিনেমা হলে প্রতিদিন ৪টি শোয়ের মাধ্যমে চলচ্চিত্রটির প্রদর্শনী শুরু হয়েছে।

তৃতীয় সপ্তাহে ‘মেঘের কপাট’ চলচ্চিত্রের পদার্পণ উপলক্ষে পরিচালক ওয়ালিদ আহমেদ জানান, ‘চলমান রাজনৈতিক অস্থিরতার মধ্যেও যে ‘মেঘের কপাট’ ৩য় সপ্তাহে পদাপর্ণ করেছে সেটি আমাদের সকলের জন্যই আনন্দের সংবাদ। এজন্য আমি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি ‘মেঘের কপাট’ চলচ্চিত্রের দর্শক, শিল্পী-কলাকুশলী, পরিবেশক ও হল কর্তৃপক্ষের প্রতি। আগামীতে ‘মেঘের কপাট’ আরও ছড়িয়ে পড়বে সেই প্রত্যাশাই থাকবে।’

প্রসঙ্গত, চলতি মাসের ৩ নভেম্বর মুক্তির পর ‘মেঘের কপাট’ চলচ্চিত্রটি দর্শক ও সমালোচকদের কাছে প্রশংসিত হয়েছে। 

ওয়ালিদ আহমেদের চিত্রনাট্য ও পরিচালনায় চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন রাকিব হোসেন ইভন, সিন্ডি রোলিং, সাবরিনা তন্বী, আফরোজা মোমেন, রেজাউর রহমান রিজভী, রেহানা পারভীন হাসি, জামান সাইফ, রাজু আহসান সহ আরো অনেকে। 

সম্পূর্ণ শ্রীমঙ্গলে দৃশ্যায়িত এই চলচ্চিত্রটির ৫টি গানের সবগুলোই লিখেছেন পরিচালক ওয়ালিদ আহমেদ। মেলোডিয়াস ঘরানার এই গানগুলোতে কণ্ঠ দিয়েছেন জাভেদ আলী, অর্ঘ্য, রূপঙ্কর, আফরোজা মোমেন, দিলরুবা কামাল ও অনিন্দ্য চ্যাটার্জী। 

সঙ্গীত পরিচালনা করেছেন নাসিফ অনী, রূপঙ্কর, ওয়ালিদ আহমেদ ও অভিষেক সাহা। চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করেছেন ওয়ালিদ আহমেদ ও আফরোজা মোমেন।

এ সম্পর্কিত আরও খবর