ট্রেলারে বাজিমাত করলো অনুপমের ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-09-01 23:28:23

দেশের প্রধানমন্ত্রী তখন মনমোহন সিং। দ্বিতীয়বার দিল্লিতে আসার পর নানা প্রশ্নের মুখে পড়তে হয় তাকে। প্রধানমন্ত্রী হয়েও একেবারেই নীরব ছিলেন তিনি। এ নিয়ে বারবার বিরোধীদের সমালোচনার শিকার হতে হয়েছে তাকে।

বিরোধীরা বারবার অভিযোগ করে, তিনি নন বকলমে কংগ্রেস সভানেত্রী সোনিয়াই নাকি দেশ চালাচ্ছেন। বিষয়টি নিয়ে আরও জলঘোলা হয় প্রধানমন্ত্রীর তৎকালীন মিডিয়া উপদেষ্টা ও মুখপাত্র সঞ্জয় বাড়ুর প্রকাশিত ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ বই ঘিরে।

এবার সেই বইয়ে লেখা তথ্যের উপর ভিত্তি করে নির্মিত হয়েছে ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’। বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) ইউটিউবে প্রকাশ পেয়েছে ছবিটির ট্রেলার। আর এতেই বাজিমাত করে ফেলেছে ছবিটি। এরইমধ্যে ট্রেলারটি দেখা হয়েছে ৫৩ লাখ বারের বেশি।

সঞ্জয় রত্নাকর গুটে পরিচালিত ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’তে মনমোহন সিং চরিত্রে অভিনয় করেছেন অনুপম খের। ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছেন তিনি। বহু বছর পর আবারও অভিনয় জগতে ফিরেছেন অক্ষয় খান্না। সঞ্জয় বাড়ুর ভূমিকায় দেখা গিয়েছে তাকে। সোনিয়া গান্ধীর চরিত্রে রয়েছেন সুজান। ২০১৯ সালের ১১ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

** ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ছবির ট্রেলার

এ সম্পর্কিত আরও খবর