চার বছর আগেই হয়েছে রণবীর-দীপিকার বাগদান!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-26 09:43:15

তাদের ভালোবাসার শুরুটা হয়েছিলো সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘রামলীলা’ (২০১৩) ছবির সেট থেকে। এই ছবিতে কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন তারা। কিন্তু নিজেদের সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি আবার অস্বীকারও করেনি তারা।

পরে গত ২১ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিয়ের কার্ডের ছবি শেয়ার করে প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দেন। কথা হচ্ছে- বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে নিয়ে।

চমকপ্রদ তথ্য হলো- চার বছর আগেই নাকি হয়ে গিয়েছিলো রণবীর-দীপিকার বাগদান। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

প্রকাশিত ওই প্রতিবেদনে জানা যায়, ক’দিন আগে ভারতীয় ম্যাগাজিক ফিল্মফেয়ারের জানুয়ারি মাসের প্রচ্ছদের জন্য একটি ফটোশুটে অংশ নিয়েছিলেন রণবীর সিং-দীপিকা পাড়ুকোন দম্পতি। আর সেখানেই নাকি তারা জানিয়েছেন, চার বছর আগে তাদের বাগদান সম্পন্ন হয়ে গেছে।

দীর্ঘ পাঁচ বছর মন দেওয়া-নেওয়ার পর ইতালির লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেলোতে গত ১৪ নভেম্বর কঙ্কানি রীতিতে ও ১৫ নভেম্বর উত্তর ভারতের সিন্ধি রীতিতে সম্পন্ন হয়েছে এই তারকা জুটির বিয়ের আনুষ্ঠানিকতা। যেখানে উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের সদস্যরা।

এ সম্পর্কিত আরও খবর