বাংলাদেশেও একই দিনে রণবীরের ‘অ্যানিমেল’

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-11-29 12:19:42

রণবীর কাপুরের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘অ্যানিমেল’ নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। বিশেষ করে ট্রেইলারে যে চমক দেখিয়েছেন রণবীর, তাতে দর্শকের আর তর সইছে না সিনেমাটি দেখতে।

বাংলাদেশেও রণবীর কাপুরের ভক্তের কমতি নেই। তিনি এদেশেও সমান জনপ্রিয়। বলতে গেলে বলিউড অভিনেতাদের মধ্যে তিন খানের পরেই এই অভিনেতারই ভক্ত সবচেয়ে বেশি এদেশে। তাই বাংলাদেশের দর্শকরাও খুব করে চাইছে প্রিয় অভিনেতার সিনেমাটি নিজ দেশের হলে বসে দেখতে। আগামী ১ ডিসেম্বর সমগ্র ভারতে মুক্তি পাচ্ছে সিনেমাটি। মুক্তির দু দিন আগেই বাংলাদেশের রণবীর ভক্তদের জন্য সুখবর!

পাঠান, কিসি কা ভাই কিসি কি জান এবং জওয়ানের পর আমদানি প্রক্রিয়ায় এবার বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে ‘কবীর সিং’খ্যাত নির্মাতা সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত বহুল প্রতীক্ষিত বলিউড সিনেমা ‘অ্যানিমেল’। বাংলাদেশে এই সিনেমাটি আমদানি করতে যাচ্ছে কিবরিয়া ফিল্মস।

এরইমধ্যে তথ্যমন্ত্রণালয় ‘অ্যানিমেল’ সিনেমাটিকে বাংলাদেশে মুক্তির অনুমতিও দিয়েছে বলে নিশ্চিত করেন আমদানিকারক প্রতিষ্ঠানটির কর্ণধার কামাল কিবরিয়া লিপু। তিনি গতকাল মঙ্গলবার গণমাধ্যমকে বলেন, “আজকে মন্ত্রণালয় অনুমতি দিয়েছে। সেন্সর পাওয়া বাকি, আশা করছি কাল পরশু সেন্সর করাতে পারবো। যদি সবকিছু ঠিক থাকে ১ ডিসেম্বর বাংলাদেশে মুক্তি পাবে ‘অ্যানিমেল’।”

‘অ্যানিমেল’ ছবিটিতে রণবীর কাপুর ও  রাশমিকা মান্দানা 

‘অ্যানিমেল’-এর ট্রেলারে চমক দেখিয়েছেন রণবীর কাপুর। নায়ক রণবীরের হিংস্র চেহারার অ্যাকশন লুকে মুগ্ধ ভক্ত ও সমালোচকরা। সেই সঙ্গে অনিল কাপুর ও ববি দেওলকে নিয়েও নেটিজেনদের আগ্রহ তুমুল। সবকিছু বিবেচনায় সিনেবিশ্লেষকদের ধারণা, ‘ব্রহ্মাস্ত্র’র পর আরও একটি ব্লকবাস্টার দিতে চলেছেন তিনি।

‘অ্যানিমেল’ ছবিটিতে রণবীর এবং অনিল কাপুরকে পিতা-পুত্রের চরিত্রে দেখা যাবে, এবং পর্দায় তাদের মধ্যকার জটিল পিতা-পুত্রের সম্পর্ককে তুলে ধরা হবে। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রাশমিকা মান্দানা ও খল চরিত্রে ববি দেওল। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পাবে ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর