মানি হাইস্টের বার্লিনকে নিয়ে একক শো

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-02 17:39:24

নেটফ্লিক্সের অন্যতম সফল সিরিজের নাম ‘মানি হাইস্ট’। এই সিরিজ মুক্তির পর পুরো দুনিয়া ‘মানি হাইস্ট’ জ্বরে ভুগেছিল। আবারও ‘মানি হাইস্ট’ ফ্যানদের জন্য সুখবর এলো। দর্শকের প্রিয় চরিত্র ‘বার্লিন’-এর একক শোতে আবার পর্দায় আসছেন অভিনেতা পেড্রো অ্যালনসো। ইতোমধ্যে ট্রেইলার রিলিজ পেয়েছে ইউটিউবে। ট্রেইলারে দেখা যায়, বার্লিন তার সহযোগীদের সাথে প্যারিসে মিশনে যাচ্ছে। স্বাভাবিকভাবেই, সিরিজের মানি হাইস্ট সিরিজের পূর্বের কাহিনি দেখানো হবে। তার এই যাত্রায় কি ঘটতে চলেছে- সেই চমকের অপেক্ষায় অধির হয়ে বসে আছে দর্শক। ডিসেম্বরের ২৯ তারিখ নেটফ্লিক্সে মুক্তি পাবে সিরিজটি।

পেড্রোর ব্যতিক্রমী চরিত্র বার্লিন, প্রথম সিজনেই দর্শকের নজর কাড়ে। এছাড়া পালেরমোর সাথে বন্ধুত্ব, তার অস্বাভাবিক রোগ, ছোটভাই প্রফেসরের সাথে জীবনের নানা চড়াই উতরাই সম্বলীত তার জীবন কাহিনী- এসবের কারণে বার্লিনকে দেখতে ভক্তরা পছন্দ করতো।

সিরিজে ২য় সিজনে বার্লিনের দুঃখজনক মৃত্যুতে শোকাহত হয়েছিল দর্শক। দলের অন্য সদস্যদের বাঁচাতে নিজেকে উৎসর্গ করেন তিনি। যদিও ৩য় সিজনে অল্প সময়ের জন্য পর্দায় আসেন পেড্রো। তার দেখা মিলেছিল ফ্ল্যাশব্যাকের এক সিনে। দর্শক ভাবেনি এরপর আর তাকে আর কখনো বার্লিন চরিত্রে পর্দায় দেখা যাবে।

সিরিজে পেড্রো অভিনীত চরিত্রের নাম অ্যানড্রেস ডি ফোনোলোসা। যার ছদ্মনাম জার্মানির রাজধানী বার্লিন শহরের নামে রাখা হয়েছে। এই সিরিজের বিশেষত্বই বিভিন্ন শহরের নামে প্রধান চরিত্রদের রাখা ছদ্মনাম। বার্লিনের ছোট ভাইয়ের ছদ্মনাম ছিল ভ্যাটিকান। যাকে ভক্তরা প্রফেসর নামেই বেশি চেনে। এই সিরিজ ও টিমের মূল চরিত্র তিনিই।

‘মানি হাইস্ট’ সিরিজের দর্শকপ্রিয় চরিত্র ‘বার্লিন’

একসময় বিশ্বব্যাপী ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল মানি হাইস্ট টিভি সিরিজ। নেটফ্লিক্সের চোর পুলিশের দ্বন্দে ঘেরা ব্যাংক ডাকাতির গল্প এখনো মানুষ রিপিটে দেখে। যদিও শুরুতে ৩ সিজনের সিরিজ বানানোর জন্য গল্প সাজানো হয়েছিল। কিন্তু পরে দর্শক চাহিদার কারণে এই সিরিজের ৫টি সিজন বানিয়েছিলেন প্রযোজক।

সিরিজে পছন্দের কিছু চরিত্রের মৃত্যু কাঁদিয়েছিল ভক্তদের। তাছাড়া সব পছন্দের চরিত্রগুলোকে আর একসাথে দেখতে না পাওয়ার দুঃখে ব্যথিত ছিল তারা। বার্লিনের ফেরত আসার সাথেই তাদের উচ্ছ্বাসও ফুটে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। পছন্দের শোয়ের পছন্দের চরিত্র ফিরে আসছে জেনে আনন্দ ও কৃতজ্ঞতা প্রকাশ করছেন দর্শক। যদিও এর সাথেই শোয়ের পুরানো কিছু চরিত্রকে দেখার ইচ্ছা প্রকাশ করছেন নেটিজেনরা।

তথ্যসূত্র : কইমই.কম

এ সম্পর্কিত আরও খবর