বিগ বস ১২ খেতাব জয় করলেন দীপিকা

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-30 22:47:06

‘বিগ বস ১২’ জয়ী হয়েছেন দীপিকা কাক্কার। টানা ১০৫ দিন ‘বিগ বস’ বাড়িতে থেকে বাকি ১৮ জন প্রতিযোগীকে পেছনে ফেলে চ্যাম্পিয়ন হয়েছেন জনপ্রিয় টিভি সিরিয়াল ‘শ্বশুরাল সিমার কা’-এর এই তারকা। দীপিকার হাতে ট্রফি তুলে দেন এই প্রতিযোগিতার সঞ্চালক বলিউড তারকা সালমান খান।

জানা গেছে, সামাজিক যোগাযোগমাধ্যমেও দর্শকদের ভোটে জয়ী হয়েছেন দীপিকা। তিনি পুরস্কার হিসেবে পেয়েছেন ৩০ লাখ রুপি। গতকাল রোববার রাতে জয়ী হওয়ার পর ভক্তদের ধন্যবাদ জানান তিনি।

দীপিকা ছাড়াও ফাইনালে ছিলেন দীপক ঠাকুর, শ্রীশান্ত, করণভীর বহরা, ও রোমিল চৌধুরী। শেষ লড়াইয়ে প্রথম রানারআপ হয়েছেন শ্রীশান্ত।

প্রতিবারের মতো এবারও বিগ বসের ফাইনালে ছিল চমক। চ্যাম্পিয়ন ঘোষণা করার আগে তিনজন ফাইনালিস্টকে শো ছেড়ে যাওয়ার সুযোগ দেওয়া হয়। আর সেই সুযোগকে কাজে লাগিয়ে ২০ লাখ রুপি নিয়ে বেরিয়ে যান দীপক ঠাকুর। অবশ্য দীপিকা ও শ্রীশান্তের থেকে ভোটও কম পেয়েছিলেন দীপক।

‘বিগ বস ১২’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালের জমকালো আয়োজনে পারফর্ম করেছেন সালমান খান। বিশেষ অতিথি ছিলেন রোহিত শেঠি, টেলিভিশনের জনপ্রিয় মুখ ঋদ্ধিমা পন্ডিত-আদিত্য নারায়ণ ও কমেডিয়ান ভারতী সিং।

এ সম্পর্কিত আরও খবর