টেলিভিশনে বিচারক হয়ে আসছেন এ আর রাহমান

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 02:46:02

সংগীত পরিচালক কিংবা সুরকার মানেই পর্দার পেছনের মানুষ—তার সৃষ্ট সুর সফল হলে সেই গান নিয়ে মাতামাতি হবে। কিন্তু সংগীত পরিচালক কিংবা সুরকার হয়েও যে রীতিমতো প্রথম সারির তারকা হওয়া যায়, আন্তর্জাতিক ব্র্যান্ড হয়ে ওঠা যায়, তার প্রমাণ এ আর রাহমান। ভারতের চলচ্চিত্র জগতে তিনি তারকাদের তারকা।

গেয়েছেন ‘মা তুঝে সালাম’, ‘ছাইয়া ছাইয়া’, ‘জয় হো’, ‘উর্বশী উর্বশী’, ‘কুন ফায়া কুন’, ‘নাদান পারিন্দে’, ‘লুকা ছুপি’র মতো অসংখ্য জনপ্রিয় গান।

চমকপ্রদ তথ্য হলো- গান গাওয়া ও গানের সুর করলেও কখনও তাকে বিচারকের আসনে দেখা যায়নি তাকে। শোনা যাচ্ছে- খুব শিগগিরই বিচারক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন অস্কারজয়ী এই সুরকার।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘দ্য ভয়েস’-এর পরবর্তী মৌসুমে ‘সুপার জাজ’র দায়িত্ব পালন করবেন এ আর রাহমান। তবে এর থেকে বেশি কোনো তথ্য পাওয়া যায়নি। দেওয়া হয়নি আনুষ্ঠানিক ঘোষণাও।

শুধু এ আর রাহমান একা নয়, বিচারকদের প্যানেলে দেখা যাবে বিশাল দাদলানি ও কণিকা কাপুরকে।

এর আগে ‘দ্য ভয়েস’-এ বিচারকের দায়িত্ব পালন করেছিলেন- হিমেশ রেশমিয়া, সুনিধি চৌহান, শান, মিকা সিং, সেলিম মার্চেন্ট, নীতি মোহন ও বেনি দয়ালের মতো জনপ্রিয় সংগীতশিল্পী।

এ সম্পর্কিত আরও খবর