সেলেনা-সুইফটের ভাইরাল

হলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-01-09 16:40:12

গতকাল অনুষ্ঠিত হলো সম্মানজনক ‘গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড ২০২৪’। হলিউডের জনপ্রিয় তারকাদের উপস্থিতিতে ঝলমল করছিল আসর। দীর্ঘদিন শীর্ষ তালিকায় থাকা টেইলর সুইফটকে দেখা যায় তার পুরানো বান্ধবী সেলেনা গোমেজের সাথে গল্প-আড্ডায় সময় কাটাতে। সাথে ছিল অভিনেতা মাইলস্ টেলারের স্ত্রী কেলেগ স্পেরি। তাদের সেই খোশ-গল্পের একটি ভিডিও হচ্ছে ব্যাপকভাবে ভাইরাল।

এক টেবিলে বসে সেলেনা গল্প করছিলেন তার বন্ধুদের সাথে। সেখানে তার বেস্টফ্রেন্ড টেইলর এবং স্পেরিকে সে কোনো একটি ব্যাপার বর্ণনা করছিল। যা শুনে তাদের দু’জনকে হতভম্ব হতে দেখা যায়। দু’জনেরই মুখ হা হয়ে যায় সেলেনার কথা শুনে। সে সময় সম্মতি প্রকাশ করে মাথাও নাড়াচ্ছিলেন সেলেনা।

টেইলর সুইফটকে দেখা যায় তার পুরানো বান্ধবী সেলেনা গোমেজের সাথে গল্প-আড্ডায় সময় কাটাতে

ব্যাস এই ভিডিওই হচ্ছে ভাইরাল। গুঞ্জন রয়েছে, সেখানে সেলেনা আলোচনা করছিলেন কাইলি জেনার এবং টিমোথি চালামেটকে নিয়ে। এই ভিডিও শেয়ার দিয়ে একটি ক্যাপশন লেখা হয়।

‘সেলেনা : আমি তার সাথে একটি ছবি তুলতে চেয়েছিলাম। কিন্তু সে (কাইলি জেনার) না করে দেয়।
স্পেরি- টিমোথির সাথে?
সেলেনা হ্যাঁ সূচক মাথা নাড়ায়।’

অন্তরঙ্গ মুহূর্তে টিমোথি চালামেট ও কাইলি জেনার  

এই ভিডিও এত বেশি ছড়িয়ে যায় যে, ঘটনা সত্য মনে করতে থাকে সবাই। তবে তথ্যমতে, এই গুঞ্জন একদমই বানোয়াট। সেলেনা সেখানে টিমোথি বা কাইলির ব্যাপারে কিছুই বলেননি। অনুষ্ঠানের সূত্রমতে, টিমোথি বা তার বান্ধবী কাইলি কারো আশেপাশেই সেলেনাকে দেখা যায়নি। সেলেনা তাদের সাথে কখনো কথাই বলতে যায়নি। তাই এই গুঞ্জন একেবারেই ভুয়া।

গোল্ডেন গ্লোবে সেলেনা ‘বেস্ট পারফর্মার বাই ফিমেইল অ্যাক্টর ইন টেলিভিশন মিউজিক্যাল অর কমেডি’র খেতাব জেতেন। কমেডি শো ‘অনলি মার্ডারার্স ইন দ্য বিল্ডিং’-এ অভিনয় করেছিলেন তিনি। অনুষ্ঠানে তিনি টেইলরের সাথেই সময় কাটিয়েছেন। এরপর তার বন্ধু বেনি ব্ল্যাঙ্কোর সাথে যোগ দেন তিনি।

টেইলর সুইফট, সেলেনা গোমেজ, কাইলি জেনার ও টিমোথি চালামেট

হলিউডের এক সময়ের জনপ্রিয় লাভবার্ডস ছিলেন সেলেনা গোমেজ এবং জাস্টিন বিবার। দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে হেইলিকে বিয়ে করেন জাস্টিন। সেই থেকেই হেইলি বিবার এবং সেলেনার মধ্যে কোল্ড-ওয়্যার চলতে থাকে। তার জের ধরেই হেইলির বান্ধবী কাইলি জেনারের সাথেও কয়েকবার বিতর্ক জরিয়ে পড়ে সেলেনা। এসব তারকার ভক্তদের মধ্যেও তাই প্রায়ই তর্ক লেগেই থাকে।

এ সম্পর্কিত আরও খবর