৫৬ সেকেন্ডে শুভ ও ঋতুপর্ণার রন্ধনপ্রেম

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-27 11:04:28

নামাজ পড়ছেন আরিফিন শুভ। ওদিকে পূজা অর্চনায় মগ্ন ঋতুপর্ণা সেনগুপ্ত। ধর্ম আলাদা হলেও একটা মিল আছে দু’জনের। দু’জনই রন্ধনশিল্পী। রান্নাঘরে বেশিরভাগ সময় কাটে তাদের। এই দুটি মানুষের ভালোবাসার গল্প নিয়ে সাজানো হয়েছে ‘আহা রে’।

শুক্রবার (৪ জানুয়ারি) এর ৫৬ সেকেন্ড ব্যাপ্তির টিজার মুক্তি পেলো কলকাতার পরিচালক রঞ্জন ঘোষের ইউটিউব চ্যানেলে। গল্প, চিত্রনাট্য ও শিল্প নির্দেশনা তারই।

শুভর চরিত্রটি ঢাকার একজন শেফের। আর ঋতুপর্ণাকে দেখা যাবে কলকাতার হিন্দু রাঁধুনির ভূমিকায়। রান্না করা দু’জনের কাছেই উপভোগ্য। এটাকে তারা একটি শিল্প হিসেবে দেখে অভ্যস্ত। প্রেমের সঙ্গে জীবনযুদ্ধ ও দায়িত্ববোধের বক্তব্য রয়েছে এই গল্পে।

খাবার অর্থাৎ আহার আর ‘আহা রে!’ অনুভূতিকে মাথায় রেখে ছবিটির নাম রাখা হয়েছে। টিজারের শেষে জানানো হয়েছে, ছবিটির ট্রেলার মুক্তি পাবে শিগগিরই।

‘ভাবনা আজ ও কাল’ প্রযোজিত ‘আহা রে’তে আরও অভিনয় করেছেন কলকাতার পরাণ বন্দ্যোপাধ্যায়, দীপঙ্কর দে, অমৃতা চট্টোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া, অনুভব পাল, শুভ্র শঙ্খ দাসসহ অনেকে।

ছবিটিতে কাজী নজরুল ইসলামের গান ব্যবহার হয়েছে। আবহ সংগীত করেছেন কলকাতার ভিডিও এডিটর রবিরঞ্জন মৈত্রের ছেলে বিনীত রঞ্জন মৈত্র।

এ সম্পর্কিত আরও খবর