‘প্রেম আমার ২’ ছবির ট্রেলারে ঝলমলে পূজা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2024-01-01 19:31:15

‘এবার শুরু হবে রাজা-রানি, রোমিও-জুলিয়েট কিংবা লাইলি-মজনুর কাহিনি’; ধারাবর্ণনায় এই কথা দিয়ে শুরু ‘প্রেম আমার ২’ ছবির ট্রেলার। শুক্রবার (০৪ জানুয়ারি) প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে এটি। এই ছবির আরেক প্রযোজক কলকাতার পরিচালক রাজ চক্রবর্তী। তার পরিচালিত ‘প্রেম আমার’-এর (২০০৯) পরের পর্ব বলা হচ্ছে নতুন ছবিটিকে।

ট্রেলারে জানা গেছে, বাংলাদেশের অভিনেত্রী পূজা চেরির চরিত্রের নাম অপূর্বা। অদ্রিত আছেন জয় চরিত্রে। অপূর্বার প্রেমে মশগুল সৌম্য হিসেবে দেখা যাবে সৌরভ দাসকে। তবে অপূর্বা ভালোবাসে জয়কে। ত্রিভুজ প্রেম, সম্পর্কের টানাপোড়েন ও সংঘাত নিয়েই সাজানো হয়েছে ছবির চিত্রনাট্য।

ট্রেলারে পূজা চেরির ঝলমলে উপস্থিতি চোখে পড়ার মতো। উচ্ছ্বল এক তরুণীর চরিত্রে বাঁধভাঙা আনন্দে মেতে থাকে সে। ট্রেলারে উল্লেখ করা হয়েছে, ২০০৯ সালে ‘প্রেম আমার’ মুক্তির ১০ বছর পর এক নতুন প্রেমের গল্প নিয়ে সাজানো হয়েছে ‘প্রেম আমার ২’। এটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তীর সহকারী বিদুলা ভট্টাচার্য্য।

‘প্রেম আমার ২’ ছবিতে আরও অভিনয় করেছেন চম্পা, মুনসহ কলকাতার বেশ কয়েকজন অভিনয়শিল্পী। কয়েকদিন আগে পোস্টার প্রকাশের সঙ্গে ঘোষণা করা হয়, ছবিটির সিনেমা হলে আসবে আগামী ২৫ জানুয়ারি।

পূজা চেরি ও অদ্রিত এর আগে জাজ মাল্টিমিডিয়া ও রাজ চক্রবর্তীর যৌথ প্রযোজনায় নির্মিত ‘নূর জাহান’ ছবিতে জুটি বাঁধেন। মালয়ালাম ছবি ‘সাইরাত’ অবলম্বনে এটি পরিচালনা করেন রাজ চক্রবর্তীর আরেক সহকারী অভিমন্যু মুখার্জি।

পূজা চেরি এ নিয়ে চারটি চলচ্চিত্রে কাজ করলেন। অন্য দুটি হলো ‘পোড়ামন ২’ ও ‘দহন’। এগুলো মুক্তি পায় গত বছর। দুটিতেই তার বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।

এ সম্পর্কিত আরও খবর