প্যারিস ফ্যাশন উইকে শো স্টপার মিম

ঢালিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-02-05 16:32:44

ফ্যাশন দুনিয়ার তীর্থস্থান বলা হয় ফ্রান্সের প্যারিসকে। সব বড় বড় ফ্যাশন ব্র্যান্ডের প্রধান শাখা সেখানেই। বলা হয়ে থাকে, বিশ্বের ফ্যাশন ট্রেন্ড সেট হয় এই শহর থেকে। আর সেই ফ্যাশনের প্রথম ঝলক পাওয়া যায় ‘প্যারিস ফ্যাশন উইক’-এ। আগামী মার্চে শুরু হতে যাচ্ছে ‘প্যারিস ফ্যাশন উইক’-এর সামার সিজন।

তবে এবার এই আয়োজন বাংলাদেশেদের জন্য একটু বিশেষই বটে! কারণ, এখানে একটি বিশ্ববিখ্যাত ব্র্যান্ডের শো স্টপার হিসেবে অংশ নেবেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। যে মিমকে একটা সময় এ দেশের সাধারন দর্শকই ভোটের মাধ্যমে লাক্স চ্যানেল আই সুপারস্টারের খেতাব দিয়েছিল।

বিদ্যা সিনহা মিম /  ছবি : ফেসবুক

সেই মিম গত দেড় দশক ধরে সবার ভালোবাসার মর্যাদা রেখে চলেছেন। তিনি এ সময়ে ঢালিউডের শীর্ষ নায়িকা। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। ফলে তার মতো তারকার আন্তর্জাতিক অঙ্গনে এমন প্রাপ্তির খবর নিঃসন্দেহে ভক্তদের আনন্দিত করবে।

প্যারিস ফ্যাশন উইকের মতো মর্যাদাপূর্ণ আন্তর্জাতিক ইভেন্টে শো স্টপার হওয়ার সুযোগ আসায় মিমও বেশ উৎফুল্ল। তিনি জানান, এটা তার জন্য সম্মানেরও বটে!

বিদ্যা সিনহা মিম /  ছবি : ফেসবুক

মিমের কাছে এমন সম্মানজনক একটি সুযোগ কিভাবে এলো? জানতে চাইলে তিনি বার্তা২৪.কমকে বলেন, ‘প্যারিস ফ্যাশন উইকের সঙ্গে বাংলাদেশের দু-একজনের যোগাযোগ রয়েছে। তারাই প্রথম আমার সঙ্গে যোগাযোগ করে। এরপর বিশ্ববিখ্যাত কসমেটিকস ব্র্যান্ড হার্লিন আমার সঙ্গে যুক্ত হয়। আমি প্যারিস ফ্যাশন উইকে এই ব্র্যান্ডের শো স্টপার হিসেবেই অংশ নেব।’

জানা গেছে, মিমের প্যারিস ফ্যাশন উইকে যাওয়ার পুরো প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এখন শুধুই ভিসার অপেক্ষা। ভিসা পেয়ে গেলে এ মাসের শেষের দিকে মাকে সঙ্গে নিয়ে ফ্রান্সের উদ্দেশ্যে রওনা দেবেন এই গ্ল্যামার গার্ল।

বিদ্যা সিনহা মিম /  ছবি : ফেসবুক

এ সম্পর্কিত আরও খবর