জন্মদিনে সজলের নতুন ছবির ঘোষণা

সিনেমা, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-02-19 18:26:35

ছোট ও বড়পর্দার জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে এখনো তার ব্যস্ততা চোখে পড়ার মতো। সমানতালে কাজ করছেন ওটিটি, চলচ্চিত্র এবং নাটকে। গত বছর তার অভিনীত চলচ্চিত্র ‘১৯৭১ : সেইসব দিনগুলো’ দর্শকের মন ভরিয়েছে। পূজা চেরীর সঙ্গে ‘জ্বীন’ ছবিটিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করে সাড়া ফেলেন। ওয়েব সিরিজ সাইলেন্স-এ চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেও তিনি পেয়েছেন প্রশংসা।

আগামীকাল ২০ ফেব্রুয়ারি এই তারকার জন্মদিন। তার জন্মদিন বেশ ঘটা করেই পালন করে থাকেন পরিবার কিংবা বন্ধু বান্ধব। শোবিজের অনেকেই সেই জন্মদিনে উপস্থিত হয়ে আনন্দ আড্ডায় মেতে ওঠেন। তবে সজলের এবারের জন্মদিনটা হতে চলেছে আরও স্পেশ্যাল। আর সেটি করছেন তার নতুন সিনেমার প্রযোজক।

আবদুন নূর সজল /  ছবি : শেখ সাদী

নায়কের জন্মদিনেই নতুন ছবির ঘোষণা দেবে প্রযোজনা প্রতিষ্ঠান ‘সাদামাটা’। ‘জীবনের খেলা’ নামের এই সিনেমাটি নির্মাণ করবেন ওয়ালিদ আহমেদ। যার প্রথম ছবি ‘মেঘের কপাট’ গত বছর মুক্তি পেয়ে বেশ প্রশংসা কুড়িয়েছে।

নতুন ছবিতে সজলের বিপরীতে দেখা যাবে সিন্ডি রোলিংকে। ছবিটি নিয়ে আপাতত কিছুই বলতে চান না সজল। তিনি এখনো শুটিং করছেন ঢাকার বাইরে। শুধু বললেন, ‘প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ঘোষণার পরই সবার সঙ্গে ছবিটি নিয়ে কথা বলব।’

এ সম্পর্কিত আরও খবর