অন্ধকার জগতের গল্পে অপূর্বর ‘ডার্ক জাস্টিস’

ছোটপর্দা, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-02-20 14:14:27

ছোটপর্দার সুপারস্টার জিয়াউল ফারুক অপূর্ব কেতাদুরস্ত পোশাক পরে মেরে পাটপাট করছেন একদল গুণ্ডাকে। কখনও আবার বিচারকের পোশাকে বিচারের রায় দিচ্ছেন। ‘ডার্ক জাস্টিস’ টেলি সিনেমার ট্রেইলারে এভাবেই দেখা দিলেন অপূর্ব। ট্রেইলার দেখে মনে হচ্ছে, সমাজের অন্ধকার জগতের গল্প বলবে ‘ডার্ক জাস্টিস’। যে গল্পে খুনের মামলায় জড়িয়ে যাওয়া প্রভাবশালী এক ব্যক্তির বিরুদ্ধে সাক্ষ্য দিতে সবাই ভয় পায়। আর সেই মামলার সুবিচারে অপূর্ব বদ্ধপরিকর। টেলি সিনেমায় এই অভিনেতার সঙ্গে আরও কাজ করেছেন রাশেদ মামুন অপু, ইরফান সাজ্জাদ, মনিরা মিঠু, জয়রাজ, শাহেদ আলী সুজন, শায়লা সাবি, অনিন্দিতা মিমি।

আজ ২০ ফেব্রুয়ারি ইউটিউবে মুক্তি পাচ্ছে ‘ডার্ক জাস্টিস’। শাকিব খানকে নিয়ে তরুণ নির্মাতা তপু খান নির্মাণ করেন ‘লিডার : আমিই বাংলাদেশ’। এই নির্মাতা এবার নির্মাণ করছেন ‘ডার্ক জাস্টিস’ নামের এই টেলিছবি।

‘ডার্ক জাস্টিস’-এ অভিনয় করেছেন অপূর্ব ও শায়লা সাবি

‘ডার্ক জাস্টিস’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় তারকা জিয়াউল ফারুক অপূর্ব। এর গল্প ভাবনা আকবর হায়দার মুন্নার। সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পরিচালকের সঙ্গে দেলোয়ার হোসেন দিল। ক্লাব এলিভেন এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে এই ফিল্ম।

এ প্রসঙ্গে তপু খানের ভাষ্য, ‘অনেকদিন পর বড় আয়োজনে অনেক তারকাকে এক করে কাজ করেছি। অপূর্ব ভাইকে দর্শক নতুন রূপে দেখবে আমার এই কাজে। প্রযোজক আকবর হায়দার মুন্না বড় বাজেটে করেন সব সময়। এবারের কাজটি আরও বড়। দর্শক কাজটি দেখলে উপলদ্ধি করতে পারবেন।

 

এ সম্পর্কিত আরও খবর