হাসপাতালে শুয়ে তিশার জন্মদিন পালন ফারুকীর

ছোটপর্দা, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-02-20 16:53:51

আজ ছোট ও বড়পর্দায় নন্দিত অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার জন্মদিন। যদিও এই অভিনেত্রী নিজের জন্মদিনটি কখনোই ঘটা করে পালন করেন না। ব্যক্তিগত দিনটি একান্তই আপনজনের সঙ্গে কাটান।

তবে এবারের জন্মদিনটি তিশার জন্য অন্যরকম। তার স্বামী প্রখ্যাত নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী সম্প্রতি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। এখনো তার চিকিৎসা চলছে। এরইমধ্যে আবার ছোট্ট কন্যা ইলহামও অসুস্থ হয়ে হাসপাতালে! সংসার, সন্তান এবং ফারুকীর দেখভাল, সবটাই এখন অভিনেত্রী তিশার কাঁধে।

এমন সময়ে এলো তিশার জন্মদিন। গতকাল রাত ১২টা থেকে সোশ্যাল মিডিয়ায় অনেক তারকাই তিশাকে শুভেচ্ছা জানিয়েছেন। সবাই জন্মদিনের শুভেচ্ছার পাশাপাশি তার যে একটি সংগ্রামের সময় যাচ্ছে সে কথা উল্লেখ করেছেন।

নিজের এতো অসুস্থতার মধ্যেও ফারুকী কিন্তু প্রিয় স্ত্রীর জন্মদিনটি মনে রেখেছেন। কেকটি ছোট্ট হোক, তারপরও ব্যবস্থা করেছেন হাসপাতালে বসেই! শুধু কি তাই? উপহার দিতেও ভোলেননি। একটি সোনার আংটি উপহার দিয়েছেন তিশাকে। সেই আংটি আর কেকের ছবি ফেসবুকে পোস্ট করে আবেগাপ্লুত তিশা লিখেছেন, ‘আমার জীবনে অনেক অভিজ্ঞতার মধ্যে আরও এক অভিজ্ঞতা যোগ হলো। হসপিটালে বসে জন্মদিন পালন করলাম। থ্যাংকস ফারুকী জীবনের এতো ঝড়ের মধ্যে আমার জন্মদিন টা মনে রাখার জন্য।’

নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী দম্পতি

এদিকে, তিশা বেশ লম্বা সময় মাতৃত্বকালীন বিরতি কাটিয়ে কাজে ফিরেছেন। গত বছর তার দুটি সিনেমা মুক্তি পেয়েছে। জাতির জনক বঙ্গবন্ধুর বায়োপিক ‘মুজিব : একটি জাতির রূপকার’-এ বঙ্গমাতার চরিত্রে তার অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে। এছাড়া তিনি বিট্রিশ বিরোধী আন্দোলনের বীরকন্যা প্রীতিলতার বায়োপিকেও নাম ভূমিকায় অভিনয় করেছেন। স্বামী ফারুকীর পরিচালনায় ওয়েব ফিল্ম ‘অটোবায়োগ্রাফি’তেও তার অভিনয় যথেষ্ট আলোচিত হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর