শিল্পী সমিতির সদস্য হলেন এলিনা শাম্মী

ঢালিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-02-20 17:36:52

আবারও শুরু হয়ে গেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নিয়ে তোড়জোড়। আগামী এপ্রিলে এ নির্বাচন হওয়ার কথা রয়েছে। এরইমধ্যে জনপ্রিয় দুই খল নায়ক ডিপজল ও মিশা সওদাগর একটি প্যানেল গঠন করেছেন। তবে শিল্পী সমিতির নির্বাচনকে টক অব দ্য টাউন করে তোলা দুই শিল্পী নিপুণ ও জায়েদ খান কিন্তু এখনো নির্বাচন নিয়ে তেমনভাবে সরব হননি মিডিয়ার সামনে।

এই নির্বাচনে আগে প্রতিবারই নতুন কিছু শিল্পী ভোটার হিসেবে যুক্ত হন। ছোট ও বড়পর্দার অভিনেত্রী এলিনা শাম্মীও এবার শিল্পী সমিতির সদস্য হয়েছেন। সে কথা নিজেই জানিয়েছেন তার ফেসবুকে। বিষয়টি নিয়ে তিনি বেশ উচ্ছ্বসিত।

‘দরদ’ সিনেমার শুটিংয়ের ফাঁকে এলিনা ও সুপারস্টার শাকিব খান

গত কয়েক বছরে শাম্মী অভিনীত সিনেমার মধ্যে মুক্তি পেয়েছে শাহ আলম কিরণের ‘একাত্তরের মা জননী’, ড.অরুপ রতন চৌধুরীর ‘স্বর্গ থেকে নরক’, অরণ্য পলাশের ‘গন্তব্য’, আশরাফ শিশিরের ‘আমরা একটা সিনেমা বানাবো’, সাঈফ চন্দনের ‘লোকাল’, রাকিবুল ইসলাম রাকিবের ‘ভাইয়ারে’, আসিফ আকবরের ‘এম আর নাইন’, মুশফিকুর রহমান গুলজারের ‘টুঙ্গীপাড়ার খোকা’, ইফতেখার শুভর ‘মুখোশ’, অনন্য মামুনের ‘কসাই’ ও ‘রেডিও’, জুলফিকার জাহেদীর ‘কাগজ’, হিমেল আশরাফের ‘প্রিয়তমা’, শ্যাম বেনেগালের ‘মুজিব : একটি জাতির রূপকার’ ও সর্বশেষ মুক্তিপ্রাপ্ত বন্ধন বিশ্বাসের ‘ছায়াবৃক্ষ’গুলো । 

এছাড়া মুক্তির অপেক্ষায় আছে অনন্য মামুনের ‘দরদ’সহ আরও বেশকিছু সিনেমা।

 

এ সম্পর্কিত আরও খবর