বুর্জ খলিফায় শাকিব-মামুনের অনন্য অর্জন

ঢালিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-02-24 14:33:26

‘‘গ্যারান্টি দিয়ে বলতে পারি, দরদের আগে একজন বাংলাদেশী নায়ক, নায়িকা, গায়ক, গায়িকা, অডিয়েন্স, পরিচালক, প্রযোজক কেউই ভাবেনি যে বাংলা সিনেমার কোনো প্রমো বিখ্যাত বুর্জ খলিফায় দেখানো হবে। এটা স্বপ্নেরও বাইরে ছিল সবার। শাকিব খানকে দিয়েই সেই স্বপ্ন বাস্তবে পরিণত হচ্ছে। ৩ মিনিটের জন্য বুর্জ খলিফা হবে ‘দরদ’-এর জন্য। দেখানো হবে ৫ ভাষার প্রোমো। এটা দিয়ে শুরু মধ্যপ্রাচ্যে বাংলা সিনেমার নতুন করে ব্যবসায়িক যাত্রা। আমার প্ল্যান কিন্তু বাংলা সিনেমার প্রোমোশন, শুধু দরদের প্রোমোশন না। এটা কথা পরিস্কার করে বলছি, আমরা যা করছি সব কিছু একটা অনেক পুরনো একটা ইরানি ডিস্ট্রিবিউশন কোম্পানির মাধ্যমে। কোন লোকাল বাংলাদেশী কোম্পানি আমাদের কাজের সাথে যুক্ত না’’- কথাগুলো একটু আগেই নিজের ফেসবুক আইডিতে লিখেছেন এ সময়ের আলোচিত পরিচালক অনন্য মামুন।

‘দরদ’ সিনেমার প্রোমশনাল পোস্টার

সবাই জানেন, তিনি সুপারস্টার শাকিব খানকে নিয়ে নির্মাণ করেছেন প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’। এরইমধ্যে ছবিটির শুটিং শেষ, এখন চলছে সিনেমাটি মুক্তির প্রস্তুতি। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্ট লুক। যেখানে বিধ্বংসী শাকিবের দেখা মিলেছে।

এর আগে অনন্য মামুন এক ভিডিও বার্তায় বলেন, “আমি স্বপ্ন দেখি, দুবাইয়ের বুর্জ খলিফার সামনে আমি, শাকিব ভাই, সোনাল চৌহানসহ অন্যান্য আর্টিস্ট দাঁড়িয়ে আছি। আর বুর্জ খলিফার আকাশছোঁয়া ভবনের গায়ে ‘দরদ’র টিজার ভাসছে। হ্যাঁ, এটা কিন্তু আর স্বপ্ন না। এটা হলো আজকের (১৪ ফেব্রুয়ারি) দিনে আরেকটা সারপ্রাইজ! ‘দরদ’র প্রথম ২০ সেকেন্ডের প্রমো দেখানো হবে বুর্জ খলিফায়।”

সাইকো থ্রিলার ও রোমান্টিক অ্যাকশন ধাঁচের ছবি ‘দরদ’। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে সিনেমাটি। এতে শাকিবের নায়িকা বলিউডের সোনাল চৌহান। আরও আছেন পায়েল সরকার, রাজেশ শর্মা, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারুয়া, এলিনা শাম্মী।

অনন্য মামুন ও শাকিব খান

বাংলার পাশাপাশি সিনেমাটি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু, মালায়লাম, কন্নড় ভাষায়। ফেব্রুয়ারিতে ‘দরদ’ মুক্তির কথা থাকলেও সেটি হচ্ছে না। তবে পরিচালক অনন্য মামুন এক ভিডিও বার্তায় জানান, দুই ঈদ ছাড়া যেকোনো সময় সিনেমাটি বিশ্বব্যাপী মুক্তি পাবে।

এ সম্পর্কিত আরও খবর