আমির খানের প্রযোজনা থেকে সরে দাঁড়ালেন ফারিণ

টলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-24 14:53:47

বলিউড সুপারস্টার আমির খান প্রযোজিত কলকাতার সিনেমা ‘পাত্রী চাই’তে অভিনয়ের খবরে বেশ আলোচিত হন এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তবে ছবিটি তার আর করা হচ্ছে না। তিনি জানিয়ে দিলেন, এ সিনেমায় আর তাকে দেখা যাবে না।

শুটিং শুরুর সময় পিছিয়ে যাওয়ায় তিনি আর ছবিটি করতে পারছেন না। গত অক্টোবর মাস থেকে শুটিং শুরুর কথা থাকলেও তিন দফা পিছিয়েছে শুটিং শুরুর সময়। তাসনিয়া ফারিণ বলেন, ‘অক্টোবর থেকে শুটিং শুরুর কথা থাকলেও তিনবার শিডিউল পিছিয়েছে। এই কারণে আমার অন্য কাজের শিডিউলেও সমস্যা হচ্ছে। এখন আর নতুন করে শিডিউল দেওয়াও সম্ভব নয়। তাছাড়া সঠিক সময়ে যে কাজটি শুরু হবে, তারও কোনো নিশ্চয়তা নেই। সব মিলে কাজটি না করার সিদ্ধান্ত নিয়েছি।’

তাসনিয়া ফারিণ /  ছবি : ফেসবুক

তবে এমন সিদ্ধান্তের জন্য আফসোসের সুরও বাজলো অভিনেত্রীর কণ্ঠে। বললেন, “পাত্রী চাই’ ছবিতে মেয়েটির নাম মায়া। চরিত্রটি আমার দারুণ পছন্দ হয়েছিল। একবার পড়ার পর আর দ্বিতীয়বার পড়তে হয়নি চিত্রনাট্যটি। সুন্দর একটি গল্প। কিন্তু একের পর এক শিডিউল পেছানো এবং শেষ পর্যন্ত কাজটি অনিশ্চিত হওয়ার কারণে কাজটি আর করা হলো না। এ জন্য আফসোসও হচ্ছে।’’

জানা যায়, ফান্ড সমস্যার কারণে ছবিটির শুটিং আটকে গেছে। কবে থেকে শুটিং শুরু হতে পারে তারও নেই নিশ্চয়তা। সে কথা স্বীকার করে সিনেমাটির পরিচালক ‘লাপতা লেডিস’খ্যাত বিপ্লব গোস্বামী বলেন, প্রযোজক কাজটি শুরু করতে আরও সময় চেয়েছেন। এ অবস্থায় ফারিণ যদি এখন আর কাজটি না করতে চান, তাহলে তো কিছু করার নেই।

তাসনিয়া ফারিণ /  ছবি : ফেসবুক

পুরুষতান্ত্রিক সমাজে মেয়েদের জীবনের নানা সমস্যাকে নতুনভাবে ভাবতে শেখার গল্প বলবে ‘পাত্রী চাই’ সিনেমাটি। প্রমোদ ফিল্মসের প্রযোজনায় সিনেমাটিতে অভিনয় করতে দেখা যাবে কলকাতার অভিনেতা অর্জুন চক্রবর্তীকে। সব্যসাচী চক্রবর্তী ও মমতাশস্করের মতো তারকাকেও দেখা যাবে এ সিনেমায়।

 

এ সম্পর্কিত আরও খবর