মা হওয়ার ইঙ্গিত দিলেন দীপিকা পাডুকোন

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-29 11:57:40

বলিউড সেনসেশন দীপিকা পাডুকোন আজ ঘোষণা দিয়েছেন শিঘ্রই কোল আলো করে আসতে চলেছে তার প্রথম সন্তান। ২০১৮ সালে বলিউডের শীর্ষ অভিনেতা রণবীর সিং-য়ের সাথে গাঁটছড়া বাঁধেন বলিউড এবং হলিউড অভিনেত্রী দীপিকা। বিয়ের প্রায় ৬ বছর পর মা হওয়ার আঁচ দিলেন অভিনেত্রী নিজেই।

দীপিকার প্রকাশ করা ছবি

তার নিজস্ব ইন্সটাগ্রাম একাউন্ট থেকে স্বামী রণবীরকে মেনশন করে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবির মাঝে লেখা,‘সেপ্টেম্বর,২০২৪। দীপিকা এবং রণবীর।’ ছবিটির চারপাশে নবজাতকের ব্যবহার্য নানারকম জিনিস সাজানো।

৭৭ তম বাফটা রেড কার্পেট অ্যাওয়ার্ড শো-তে দীপিকা

এই ছবি দেখোর পর থেকেই ভক্তরা আন্দাজ করতে শুরু করেছেন, হয়তো দীপিকা মা হতে চলেছেন। অনেকে লন্ডনে অনুষ্ঠিত ৭৭তম বাফটা(বিএএফটিএ) রেড কার্পেট ইভেন্টের কথা টেনে আনছেন। দীপিকা সেই অনুষ্ঠানে নিজের পেট ঢেকে রাখার চেষ্টা করছিলেন বলে দাবী নেটিজেনদের।

জানুয়ারি ২০২৪-এ ভোগের সাক্ষাৎকারে দীপিকা

চলতি বছরের শুরুতে জানুয়ারি মাসে সিঙ্গাপুরে ভোগের এক সাক্ষাৎকারে পরিবার নিয়ে কথা বলেন দীপিকা। তিনি জানান,‘রণবীর আর আমি দু’জনেই শিশুদের খুব পছন্দ করি। পরিবার বড় করার ব্যাপারে আমরা ভাবছি।’

পরিবারের সাথে দীপিকা

তিনি আরও জানান, পরিবার তার কাছে খুবই গুরুত্বপূর্ণ এবং জীবনের অবিচ্ছেদ্য এক অংশ। ইন্ড্রাস্ট্রিতে তিনি একজন সফল অভিনেত্রী। তবে তার পরিবারে কেই তাকে সেভাবে দেখে না। সবার আগে তিনি একজন বোন, একজন মেয়ে। তিনি এই ভাবমূর্তি পরিবর্তন করতে চান না। পরিবারে তাদের অন্যান্য সাধারণ পারিবারিক সদস্যের মতো বিবেচনা করা হয়। সন্তানদের তেমনভাবে সম্পর্কের মূল্য বুঝিয়ে বড় করতে চান দীপিকা এবং রনবীর উভয়েই।

২০১৮ সালে বিয়ে করেন রণবীর-দীপিকা দম্পতি

২০১২ সালের আগস্ট মাসে তাদের প্রণয় শুরু হয়। ৬ বছর প্রেমের সম্পর্কে থাকার পর ২০১৮ সালের অক্টোবরে বিয়ে করেন এই তারকা দম্পতি। এখন দু’জন থেকে ৩ জন সদস্যের পরিবারে রূপান্তরিত হতে চলেছেন বলিউডের দীপবীর।      

 

এ সম্পর্কিত আরও খবর