গভীর শোকাহত শাকিব, চাইলেন সুষ্ঠু তদন্ত

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-01 14:09:50

ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে রাজধানীর বেইলি রোডে। গতকাল বৃহস্পতিবার রাতে লাগা আগুনে শুক্রবার সকাল পর্যন্ত প্রাণ হারিয়েছেন ৪৬ জন। গুরুতর অগ্নিদগ্ধ হয়ে চিকিৎসাধীন বহু মানুষ।

এই অগ্নিকাণ্ডে ক্রমশ বাড়ছে হতাহতের সংখ্যা। ইতোমধ্যেই শোকে নিমজ্জিত হয়েছে সারাদেশ। বেইলি রোডের এই অগ্নিকাণ্ডের ঘটনার শোক ছুঁয়ে গেছে সুপারস্টার শাকিব খানকেও।

শোকার্ত এই অভিনেতা নিহতদের প্রতি শোক ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শুক্রবার সকালে দীর্ঘ পোস্ট দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নিজের ফ্যান পেজে শাকিব লিখেছেন, অগ্নিকাণ্ডে নিহতদের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করছি। হাসপাতালে যারা সংকটাপন্ন অবস্থায় আছেন, তারা যেন দ্রুত আরোগ্য লাভ করেন সেই কামনা করছি। মহান সৃষ্টিকর্তা শোক সন্তপ্ত পরিবারের সকলকে এই ক্ষতি কাটিয়ে ওঠার শক্তি দান করুন।

সুপারস্টার শাকিব খান

শাকিবের এমন পোস্টে বোঝা যাচ্ছে, অগ্নিকাণ্ডে নিহতদের জন্য মন কাঁদছে তার। পোস্টের কমেন্ট বক্সে এই তারকার শতশত অনুসারীরা শোক প্রকাশ করছেন।

শাকিব খান বলেন, গতরাতে বেইলি রোডে ঘটে যাওয়া ভয়াবহ অগ্নিকাণ্ডের আগে সেখানে বেশিরভাগ মানুষ হয়তো গিয়েছিলেন তাদের প্রিয়জন নিয়ে আনন্দময় কিছু সময় ভাগাভাগি করতে। কেউ কেউ গিয়েছিলেন শপিংয়ে বা পরিবার পরিজন নিয়ে ফ্রি টাইমে খাওয়া-দাওয়া করতে। কিন্তু এক নিমিষেই ভয়াবহ অগ্নিকাণ্ড থামিয়ে দিয়েছে এতোগুলো জ্বলজ্যান্ত জীবন।

শাকিব তার পোস্টে উল্লেখ করেন, স্বজন হারিয়ে অনেকের ভবিষ্যৎ জীবনে নেমে এসেছে ঘোর অমানিশা! অনেকের তিলে তিলে গড়ে তোলা ব্যবসা প্রতিষ্ঠান শেষ হয়ে গেছে।

এর আগে চট্টগ্রামের সীতাকুণ্ডসহ ঢাকার বনানী, চকবাজার, বঙ্গবাজার, নিউমার্কেটেও ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছিল। সেই ইঙ্গিত দিয়ে শাকিব বলেন,
কিছুদিন পরপর অগ্নিকাণ্ডে এতো এতো তরতাজা প্রাণ অকালে চলে যাওয়া এবং ক্ষয়ক্ষতি কোনোভাবে কাম্য নয়। এসব ঘটনার সুষ্ঠু তদন্তের নিষ্পত্তি হওয়া প্রয়োজন।

সুপারস্টার শাকিব খান

অগ্নিকাণ্ড মোকাবিলায় ফায়ার সার্ভিসের প্রশংসা করে শাকিব লিখেছেন, জীবনের ঝুঁকি নিয়ে যারা সবসময় এমন অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা মোকাবিলা করে সাধারণ মানুষের জন্য জীবনের ঝুঁকি নিয়ে ঝাঁপিয়ে পড়েন, সেইসব ফায়ায় সার্ভিস কর্মীদের জানাই সেলুট!

আসন্ন ঈদুল ফিতরে মুক্তি টার্গেট করে ‘রাজকুমার’ সিনেমার শুটিংয়ে সাজেক ভ্যালিতে আছেন শাকিব খান। আরশাদ আদনানের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন ‘প্রিয়তমা’-খ্যাত হিমেল আশরাফ। এতে শাকিবের নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

এ সম্পর্কিত আরও খবর