মহেশ-ক্যাটরিনার রোম্যান্স!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 11:40:35

ক’দিন আগে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ক্যাটরিনা কাইফ অভিনীত ‘জিরো’। যেখানে তার সহশিল্পী হিসেবে ছিলেন বলিউড কিং শাহরুখ খান ও অভিনেত্রী আনুশকা শর্মা। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ছবিটি।

ক্যাটরিনা এখন ব্যস্ত রয়েছেন আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির শুটিং নিয়ে। এতে তার বিপরীতে দেখা যাবে বলিউড সুপারস্টার সালমান খানকে। এছাড়া আরও রয়েছেন টাবু ও দিশা পাতানি।

এরইমধ্যে শোনা যাচ্ছে- আরও একটি ছবির জন্য চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন ক্যাটরিনা। যেখানে তার সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা মহেশ বাবুকে।

জানা গেছে- একটি নতুন ছবি নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন তেলেগু পরিচালক সুকুমার। আর সেখানেই বলিউড ও দক্ষিণের এই দুই তারকাকে নিয়ে কাজ করতে চান তিনি।

ছবিটিতে অভিনয়ের জন্য ইতিমধ্যে সম্মতি জানিয়ে দিয়েছেন মহেশ বাবু। এখন শুধু অপেক্ষা ক্যাটরিনার। সব ঠিক হয়ে গেলে শিগগিরই দেওয়া হবে আনুষ্ঠানিক ঘোষণা।

যদি সব ঠিক থাকে তাহলে এটি হবে ক্যাটরিনার তৃতীয় তেলেগু ছবি। এর আগে ভেনকাটেশ ডাগ্গুবাতির ‘মাল্লিসওয়ারি’ (২০০৪) এবং নান্দমুড়ি বালাকৃষ্ণর ‘আল্লারি পিডুগু’ (২০০৫) ছবিতে অভিনয় করেছেন ক্যাটরিনা।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এ সম্পর্কিত আরও খবর