সিম্বা এবার কপিল

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-26 02:00:21

বক্স অফিসে বাজিমাত করেই চলছে রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’ ছবিটি। এরইমধ্যে সাড়ে ৩শ’ কোটি রুপি আয় করে নিয়েছে রণবীর সিং অভিনীত ছবিটি।

এদিকে, ‘সিম্বা’র সাফল্য শেষ হতে না হতেই নতুন ছবির কাজে হাত দিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। ১৯৮৩ সালে ভারতের ঐতিহাসিক বিশ্বকাপ জয়কে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘৮৩’। যেখানে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক কপিল দেবের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে। তারই জন্য জোরকদমে প্রস্তুতি শুরু করেছেন ‘ব্যান্ড বাজা বারাত’খ্যাত এই তারকা।

শনিবার (১২ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন রণবীর সিং। যেখানে তাকে ক্রিকেট খেলতে দেখা যাচ্ছে। এর ক্যাপশনে তিনি লিখেছেন- “৮৩’র প্রশিক্ষণ শুরু হচ্ছে”

জানা গেছে- ‘৮৩’তে রোমি ভাটিয়ার ভূমিকায় দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনকে। এরইমধ্যে ছবিটিতে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে তাকে। সব ঠিক থাকলে বিয়ের পর এবারই প্রথম একসঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করবেন রণবীর-দীপিকা দম্পতি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/13/1547361157347.jpg

চলচ্চিত্রের প্রস্তুতির অংশ হিসেবে গত বছর লর্ডসের ক্রিকেটের ময়দানেও গিয়েছিলেন রণবীর। সেখান থেকে শচিন টেন্ডুলকার এবং '৮৩’ পরিচালক কবির খানের সঙ্গে তোলা ছবিও শেয়ার করেছিলেন তিনি।

সূত্র: বলিউড লাইফ

এ সম্পর্কিত আরও খবর