সুবর্ণার বিপরীতে সব্যসাচী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-28 14:50:31

‘ভুবন মাঝি’র পর ফাখরুল আরেফিন খান এবার পরিচালনা করছেন নিজের দ্বিতীয় চলচ্চিত্র ‘গণ্ডি’। ৫৫ ও ৬৫ বছর বয়সী দু’জন নারী-পুরুষকে ঘিরে এর গল্প। কিছুটা অবসরে থাকা এই দু’জনের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেয়, এসব বিষয় থাকবে কাহিনীতে। এ ছবির ট্যাগলাইন ‘ফ্রেন্ডশিপ হ্যাজ নো বাউন্ডারি’।

‘গণ্ডি’ ছবিতে অভিনয় করবেন দেশের খ্যাতিমান অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। তার বিপরীতে দেখা যাবে ‘ফেলুদা’ খ্যাত সব্যসাচী চক্রবর্তীকে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/13/1547369336378.jpg

সম্প্রতি লন্ডনে ‘গণ্ডি’র কিছু অংশের শুটিং হয়েছে। এতে অংশ নেন অভিনেতা মাজনুন মিজান ও অভিনেত্রী অপর্ণা ঘোষ। শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করছেন ফিয়োনা। তার চরিত্রের নাম আরহা। এ ছবির প্রথম অংশের চিত্রগ্রাহক হিসেবে কাজ করেছেন নেপালের কুশল শ্রেষ্ঠ।

রোমান্টিক-কমেডি ঘরানার ছবিটির শুটিং ও পোস্ট-প্রোডাকশন্সের কাজ চলবে ২০১৯ সালের পুরোটা সময়। ‘গণ্ডি’ মুক্তি দেওয়ার জন্য পরিচালকের পছন্দ ২০২০ সালের ১০ জানুয়ারি। এরপর ২৪ জানুয়ারি কলকাতায় বাণিজ্যিকভাবে মুক্তি দিতে চান তিনি।

জানা গেছে, কক্সবাজারে ২৫ মার্চ থেকে ছবিটির দ্বিতীয় অংশের শুটিংয়ে অংশ নেবেন সুবর্ণা ও সব্যসাচী। আর শেষাংশের কাজ হবে ঢাকায়, আগস্ট মাসে।

এ সম্পর্কিত আরও খবর