ফিরছেন ‘রাগী’ আঁচল

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-09-01 04:17:39

ঢালিউডের ঝলমলে আলোয় আবারও ফিরলেন অভিনেত্রী আঁচল। কিন্তু ‘রাগী’ হয়ে। কারণ তার বড় বোন মুনমুন আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে জড়িত। এ কথা যখন তিনি জানতে পারলেন, তখন থেকেই সে ‘রাগী’ হয়ে আছে। এমনই এক গল্প দেখা যাবে মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ছবিতে।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) এফডিসির ৯ নং ফ্লোরে শুরু হবে ছবিটির শুটিং। এতে আঁচলের বিপরীতে অভিনয় করবেন আবির। এছাড়া এন্ট্রি হিরোইন হিসেবে পাওয়া যাবে মুনমুনকে।

নতুন ছবিটি প্রসঙ্গে আঁচল বলেন, “মানহীন কাজ করার চেয়ে, না করাটা ভালো। এ কারণে ধীরে সুস্থে এগিয়ে যাচ্ছিলাম। ‘রাগী’ ছবির গল্পটি অসাধারণ, নষ্ট সমাজের কারণে কিভাবে একটি পরিবার ধ্বংসের দিকে যায় এবং একই পরিবারের অন্য সদস্য তাকে ভাল পথে ফিরে আনার চেষ্টা করে, তা নিয়েই ‘রাগী’ ছবির গল্প। এই ছবিটি বর্তমান সময়ের জন্য ভালো একটি মেসেজ দিবে।”

২০১১ সালে ‘ভুল’ ছবি দিয়ে চলচ্চিত্রে নায়িকা হয়ে আসেন আঁচল। চলচ্চিত্রে শিল্পী সংকট যখন চরমে তখনই ‘বেইলি রোড’ ছবির মাধ্যমে আলোচনায় আসেন তিনি। এ পর্যন্ত শাকিব খান, ইমন, আরিফিন শুভ, বাপ্পি চৌধুরী, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু আলোচিত ছবিতে কাজ করেছেন আঁচল।

অন্যদিকে চিত্রনায়িকা আঁচলের ‘দাগ’ চলচ্চিত্রটি আগামী ৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে। তারেক সিকদারের পরিচালনায় ছবির মূল চরিত্রে আরো অভিনয় করছেন বাপ্পি চৌধুরী ও বিদ্যা সিনহা মিম।

এ সম্পর্কিত আরও খবর