‘জিম্মি’র সূচনাতেই ভিন্নধর্মী প্রচারণায় নিপুন-জয়া

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-27 15:34:16

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। শুধু বাংলায় নয়, অন্যান্য ভাষায়ও অভিনয় করে যাচ্ছেন একাধারে। সিনেমা, নাটক, বিজ্ঞাপনে অভিনয় করা হলেও ওয়েব সিরিজের পর্দায় এখনো দেখা যায়নি শীর্ষ এই তারকাকে। বরাবারই ওটিটি প্লাটফর্মকে অভিনয় প্রতিভা প্রকাশের উত্তম মাধ্যম হিসেবে বিবেচনা করেন নেটিজেনরা। সিনেমা বা নাটকের তুলনায় ওয়েব সিরিজগুলোর গল্প বৈচিত্র্যতা ও চরিত্রের গভীরতা প্রকাশের সুযোগ থাকে বেশি। তাই ভক্তদের আকাঙ্ক্ষা ছিল জয়া আহসানকেও ওটিটিতে দেখার।  

জয়া আহসান

অবশেষে ওটিটিতে প্রথমবার কাজ করতে যাচ্ছেন জয়া আহসান। ওপার বাংলার জনপ্রিয় মাধ্যম ‘হইচই’-এর ওয়েব সিরিজে দেখা যাবে তাকে। ‘জিম্মি’ নামের সিরিজে অভিনয় করবেন জয়া। যদিও নাম ছাড়া সিরিজের অন্য কোনো তথ্যই এখনো প্রকাশ করা হয়নি। তবে সিরিজের নির্মাতা কে হবেন তা জানা গেছে। তা নিয়ে রীতিমতো সামাজিক যোগাযোগ মাধ্যমে হৈচৈ-ও পড়ে গেছে।

‘জিম্মি’র পরিচালনায় থাকবেন আশফাক নিপুন। নাট্যকার, অভিনয়শিল্পী হওয়ার পাশাপাশি ২০০৫ সাল থেকে তিনি পরিচালক হিসেবে আত্মপ্রকাশ ঘটান। মহানগর, মহানগর-২, সাবরিনা- ইত্যাদি তার বর্তমান সময়ের জনপ্রিয় কিছু নির্মাণ। ইতোমধ্যে তিনি কাজ দিয়ে তরুণ দর্শক সমাজে ব্যাপক জনপ্রিয়তা এবং সম্মান অর্জন করেছেন।

জিম্মি ওয়েব সিরিজটি ভক্তদের মধে্য যেমন উত্তেজনা তৈরি করেছে; সিরিজ সংশ্লিষ্টদের কাছেও যে এটা বিশেষ প্রোজেক্ট, তার প্রমাণ মিললো। বেশ ঘটা করে জিম্মি ‘বানাচ্ছেন আশফাক নিপুন’-এরকম একটি প্রচারণা করেছেন পরিচালক খোদ। দেখতে, শুনতে, ঘুমাতে না পারলেও;  তিনি যে পরিচালনায় থাকছেন, তা জানান দিতে চলে এলেন ক্যামেরার সামনেই। বিজ্ঞাপনটি গতকাল (২৬ মার্চ) প্রকাশ করেছেন নিপুন।  

বিজ্ঞাপনের শেষ ভাগে উপস্থিত হন জয়া আহসান। সিরিজ নিয়ে বেশ রহস্যের আমেজ তৈরি করেন তিনি। ‘টপ সিক্রেট’ আখ্যা দিয়ে বিজ্ঞাপনটি শেয়ার করেছেন তার নিজস্ব সামজিক যোগাযোগ মাধ্যমে। ক্যাপশন ‍জুড়ে দিয়েছেন, ‘শুধু এইটুকু বলতে পারি, বানাচ্ছেন আশফাক নিপুন। আর বাকিটা..... ক্রমশ প্রকাশ্য!’   

প্রচারণাচিত্রটি প্রকাশের ঠিক একদিন আগেই গণমাধ্যম গুলো এই সিরিজ তৈরি হওয়ার তথ্য প্রকাশ করেছিলেন। সেখানেও হেঁয়ালি করে পরিচালক বলেন,‘ কই, আমি তো কিছু জানি না!’          

এ সম্পর্কিত আরও খবর