জন্মদিনে সিনেমার লম্বা বিরতি ভাঙলেন সিয়াম

ঢালিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-03-29 20:01:24

ক্যারিয়ারের সবচেয়ে সুপারহিট সিনেমা ‘পোড়ামন ২’-এ গ্রামের সহজ-সরল তরুণের চরিত্রে অনবদ্য অভিনয় করলেও চিত্রনায়ক সিয়াম আহমেদের ইমেজ আর্বান হিরোর। দারুণ ফ্যাশন সেন্স, শহুরে চলন বলন, এমনকি চেহারায় আভিজাত্য- সবমিলিয়ে সিয়াম আহমেদ কেতাদুরস্ত তারকা।

তবে কী আবারও নিজেকে বৈচিত্র্যময়তার জানান দিতে আসছেন একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই তারকা?

নিজের জন্মদিনের সন্ধ্যায় ভালোই ভেলকি দেখালেন এই নায়ক। একেবারে জংলি বেশে হাজির! না, এই ‘জংলি’ কথাটা দিয়ে নায়ককে কটাক্ষ করা হয়নি। সিয়ামের নতুন সিনেমার নামই ‘জংলি’। আর সেই চরিত্রে যে তিনি বাজিমাত করবেন তার আঁচ ঘোষণা পোস্টারেই পাওয়া যাচ্ছে।

‘জংলি’র ফার্স্ট লুকে সিয়ামকে চেনাই দায়! উস্কো খুস্কো বড় চুল, মুখ ভর্তি কাচা পাকা লম্বা দাড়ি, ঠোটে চুরোট গোজা আর চোখে মুখে ভংঙ্কর নেশা! শত্রুকে যে এইমাত্র ঘায়েল করেছেন তার প্রমান হাতভর্তি রক্ত। পায়ের নিচে চাপা পড়ে আছে হয়ত সে!

‘জংলি’ সিনেমার ফার্স্ট লুকে সিয়াম আহমেদ

এভাবেই নতুন ছবির ঘোষণা দিলেন সিয়াম। আর এই ছবির ঘোষণার মধ্য দিয়ে বেশ লম্বা বিরতি ভাঙলেন নায়ক।

ঢালিউডে প্রথমসারির নায়ক হয়েও এতোদিন কেন হাতে নতুন ছবি নিচ্ছিলেন না তা নিয়ে বেশ ভালোই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে তাকে। এবার জন্মদিনে নতুন ছবির ঘোষণা দিয়ে ভক্তদের অন্যরকম আনন্দ উপহার দিলেন নায়ক।

ছবিটি পরিচালনা করবেন এম রহিম। এর আগেও এই নির্মাতার ‘শান’ ছবিতে অভিনয় করেছিলেন সিয়াম। তার বিপরীতে ছিলেন পূজা চেরী। ছবিটির পোস্টারে জানানো হয়েছে, ‘জংলি’ মুক্তি পাবে আসছে ঈদুল আযহায়। তারমানে বোঝাই যাচ্ছে, ছবিটির কাজ অনেকদূর এগিয়ে নিয়েই ঘোষণাটা দিলেন নায়ক। এতোদিন সবাই না জানলেও তিনি ঠিকই সিনেমার কাজ করে গেছেন চুপিসারে। তবে এই সিনেমায় নায়িকা কে তা এখনো জানানো হয়নি।

ভক্তরা তাকে জন্মদিনের শুভেচ্ছার পাশাপাশি ‘জংলি’র সাফল্যের জন্যও শুভকামনা জানাচ্ছেন।

এ সম্পর্কিত আরও খবর