শুটিং ফেলে মাকে নিয়ে হাসপাতালে ছুটলেন আমির খান

বলিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-03-29 20:25:51

বলিউডের অন্য তারকারা সবাই মন্দ না বলা যাবে না। তবে সুপারস্টার আমির খান সবার থেকে একটু আলাদা, সে কথা বলাই যায়। তিনি বরাবরই অন্য তারকাদের থেকে জীবনটাকে আলাদাভাবে দেখেন।

অহেতুক প্রচারণা তিনি পছন্দ করেন না। অন্য অনেক তারকার মতো বিশালবহুল জীবনযাপন পছন্দ নয় তার। পোশাক পরিচ্ছদেও শো অফ একদম অপছন্দ করেন।

তিনি শুধু তার অভিনয়টাকে প্রার্থনা জ্ঞান করেন। সেজন্যই তাকে বলিউডের মিস্টার পারফেকশনিস্টও বলা হয়। এর বাইরে পুরো সময়টাই রেখে দেন নিজের মেধার উন্নয়ন ও পরিবারের জন্য।

যদিও তার দুটি সংসার ভেঙেছে, তবে নিজের মায়ের প্রশ্নে তিনি আর কিছুরই তোয়াক্কা করেন না। বরাবরই মা জিনাত হুসেনকে তিনি আগলে রাখেন, যেটা আসলে সকল সন্তানেরই কর্তব্য।

মা জিনাত হুসেনের সঙ্গে সুপারস্টার আমির খান

আবারও তেমন একটি নজির গড়লেন আমির। নিজের ড্রিম প্রজেক্ট ‘লাল সিং চাড্ডা’র ভরাডুবির পর আমির বেশ মুশড়ে পড়েছিলেন। অনেকদিন নতুন সিনেমায় নিজেকে যুক্ত করেননি। তবে এখন তিনি সেই আগের মতো ডেডিকেশন দিয়ে নতুন ছবি ‘সিতারে জামিন পার’-এর কাজ করছেন।

তারমধ্যেই মায়ের শরীরের কথা চিন্তা করে তাকে নিয়ে হাসপাতালে পৌঁছান। মায়ের রুটিন চেক-আপ শেষে তাকে নিয়ে ঘরে ফেরেন।

প্রসঙ্গত, ২০২২-এর ৩১ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আমির খানের মা জিনাত হুসেন। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। সেই থেকে মায়ের স্বাস্থ্যের দিকে আমিরের নজর আরও বেশি।

তথ্যসূত্র : টাইমস অব ইন্ডিয়া

এ সম্পর্কিত আরও খবর