৮০ ভাগ কাজ শেষ, এপ্রিলে মুক্তি পাবে ‘রাগী’ সিনেমা

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 23:35:51

মধ্যবিত্ত পরিবার। সেই পরিবারে তিন ছেলে, ছেলেদের নিয়ে বাবা স্বপ্ন দেখেন, একদিন তারা মানুষের মত মানুষ হবে। স্বপ্ন বুনেন একজন ডাক্তার, একজন ইঞ্জিনিয়ার আর আরেকজন পুলিশ হবে। নানা বাস্তবতার বেড়াজালে পরবর্তীতে তার স্বপ্ন কিভাবে ভেঙে যায়, সে প্রেক্ষাপট নিয়ে তৈরি হচ্ছে মিজানুর রহমান মিজান পরিচালিত `রাগী’ সিনেমা।

‘রাগী’ সিনেমা নিয়ে মিজানুর রহমান মিজানের কথা হচ্ছিল বার্তা২৪. কমের সাথে। সিনেমা প্রসঙ্গে তিনি জানান, রাগী ছবিটি মূলত বর্তমান প্রেক্ষাপট নিয়েই তৈরি।

পরিবার, রাজনীতি, প্রশাসনকে কেন্দ্র করেই নির্মিত হচ্ছে রাগী। সিনেমাটি গতানুগতিক কাহিনীর বাইরে বলে জানান তিনি। বাংলাদেশের সিনেমার যে গতানুগতিক ফাইট বা মারামারি দেখা যায় তার মধ্যে ভিন্নতা থাকবে। আর দর্শকদের প্রত্যাশা অনুযায়ীই ছবিটি নির্মিত হচ্ছে বলে জানান তিনি।

ইতোমধ্যে সিনেমাটির ৮০ শতাংশ কাজ শেষ হয়েছে । গানের শুটিং শেষ হলে এ বছরের এপ্রিলের দিকেই মুক্তি পাবে রাগী সিনেমা। গানের শুটিংয়ে ব্যাপারে পরিচালক জানান, দেশের বাইরে গানের শুটিং হওয়ার সম্ভাবনা রয়েছে।

রাগী সিনেমায় নায়ক-নায়িকার চরিত্রে অভিনয় করছেন আচঁল ও আবির। এছাড়াও অভিনয় করেছেন খালেদা আক্তার কল্পনা, মুনমুন, মারুফ, কাজী হায়াত ও আরও অনেকে।

রাগীর পাশাপাশি ‘তোলপাড়’ নামে আরেকটি ছবি মুক্তি পাবে বলে জানান এই পরিচালক।

 

এ সম্পর্কিত আরও খবর