নারীদের নিয়ে কাজ করতে চান মৌসুমী

সিনেমা, বিনোদন

মাকসুদা লিপি, স্টাফ করেসপন্ডেন্ট, বিনোদন | 2024-01-08 01:06:32

বর্তমান সময়ে নারীদের সবচেয়ে বড় সমস্যা হচ্ছে, তারা প্রাপ্য সম্মান থেকে বঞ্চিত হন, নিরাপত্তাহীনতায় ভোগেন। আর কাজের ক্ষেত্রে নিরাপত্তাহীনতা সবচেয়ে বেশি। তাই নারীদের কাজের পরিধি বাড়াতে হলে তাদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। তাদের প্রাপ্য সম্মানটুকু দিতে হবে।

 

কথাগুলো বলছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী চিত্রনায়িকা মৌসুমী। দুই শতাধিকেরও বেশি ছবিতে কাজ করা এই নায়িকা একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।

বৃহস্পতিবার (১৭ জানুযারি) বার্তা২৪.কম-এর সঙ্গে একান্ত সাক্ষাৎকারে বাংলা সিনেমার এ জনপ্রিয় তারকা রাজনীতি নিয়ে তার ভাবনা, সংসদ সদস্য হলে কি করবেন- এমন বিষয়ে কথা বলেন।

আলাপ প্রসঙ্গে মৌসুমী জানান, সংসদ সদস্য নির্বাচিত হলে যে দায়িত্ব পাবেন তা খুব যত্ন সহকারে পালন করবেন। তবে নারী ও শিশুদের নিয়ে কাজ করতে তিনি বেশি উৎসাহী।

অভিনয় প্রসঙ্গে বলেন, সংসদ সদস্য নির্বাচিত হলে প্রথমে তিনি তার দায়িত্বপ্রাপ্ত কাজটাকেই গুরুত্ব দেবেন। প্রয়োজনের তাগিদে হয়ত অভিনয় থেকে একটু দূরে থাকতে হতে পারে। এ জন্য ভক্তদের একটু খারাপ লাগলেও তিনি আশা করেন ভক্তরা সবসময় তার পাশেই থাকবেন।

দুই যুগেরও বেশি সময় ধরে অভিনয় দিয়ে দর্শক-শ্রোতাদের মন জয় করেছেন এই নায়িকা।

এ সম্পর্কিত আরও খবর