শিল্পার নতুন ব্যবসা

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-26 18:24:31

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। দীর্ঘদিন ধরেই রয়েছেন লাইমলাইটের আড়ালে। বর্তমানে ব্যবসা-বাণিজ্য নিয়েই ব্যস্ত সময় কাটে তার। স্বামী রাজকুন্দ্রার সঙ্গে প্রতিদিনই ব্যবসায় সময় দিচ্ছেন তিনি।

এসব পুরাতন, নতুন খবর হলো- স্বামীর ব্যবসার পাশাপাশি এবার নিজেও একটি ব্যবসা প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছেন ‘ধাড়কান’খ্যাত এই তারকা।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, ভারতের গোয়া সমুদ্র সৈকতের কাছাকাছি অবস্থিত ‘ক্রনিকল’ নামের জনপ্রিয় বিচ ক্লাবে বিনিয়োগ করেছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে শিল্পা বলেন, “ক্রনিকল’ আগে নাইট ক্লাব থাকলেও এখন সকালেও চালু থাকে। সকাল ৯টা থেকে খোলা হয় এটি। এছাড়া খাবারের দিকেও আমরা বিশেষ নজর দিচ্ছি এখন।”

যোগ করে শিল্পা আরও বলেন, ‘সকালে যোগাও করানো হয়ে থাকে অতিথিদের। দক্ষ প্রশিক্ষকদের মাধ্যমেই এটি করা হয়। পাশাপাশি জুস এবং স্বাস্থ্যসম্মত নাস্তাও পরিবেশন করা হয়ে থাকে।’

অভিনয় না করলেও বিচারকের আসনে ঠিকই পাওয়া যায় বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীকে। বর্তমানে সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে প্রচারিত নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার থ্রি’তে বিচারকের দায়িত্ব পালন করছেন শিল্পা।

সূত্র: বলিউড হাঙ্গামা

এ সম্পর্কিত আরও খবর