নারী ও শিশুদের নিয়ে কাজ করতে রাজনীতিতে অপু

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-23 22:25:08

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের হয়ে নির্বাচনী প্রচারে অংশ নিতে দেখা গেছে জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসকে। এরপর থেকে অনেকেই ধারণা করেছিলেন সুযোগ পেলে তিনিও রাজনীতির ময়দানে নেমে পড়বেন। এমনকি নিজেও রাজনীতিতে যোগ দেওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন।

এবার জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে মনোনয়ন প্রত্যাশী অপু বিশ্বাস। রোববার (২০ জানুয়ারি) দুপুরে সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র জমা দেন ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’।

গত ১৫ জানুয়ারি মনোনয়নপত্র কিনেছেন অপু বিশ্বাস। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি নারী ও শিশুদের নিয়ে কাজ করতেই রাজনীতির মাঠে নেমেছি। কারণ আমি এই বিষয়টার সঙ্গে সরাসরি জড়িত। আমাকে ও আমার সন্তানকে বিষয়টি নিয়ে সাফার করতে হয়েছে। আমি বুঝি একজন নারীকে কতটা সমস্যায় পড়তে হয়। নারী ও শিশুদের বিভিন্ন সমস্যায় তাদের পাশে দাঁড়াতে চাই। আমাদের মমতাময়ী মা মাননীয় প্রধানমন্ত্রী যাকে যোগ্য মনে করবেন তাকেই কাজ করার সুযোগ দিবেন।’

বর্তমানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন অপু বিশ্বাস। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ছবিটিতে তার বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী।

এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ নামে ছবিতে অভিনয় করছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত এ ছবিতে অপুর বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি।

এ সম্পর্কিত আরও খবর