হলিউডের ব্লকবাস্টার ফ্র্যাঞ্চাইজিতে টাবু

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-05-15 20:21:58

ডেনিস ভিলেনিউভ পরিচালিত ব্লকবাস্টার হলিউড ফ্র্যাঞ্চাইজি ‘ডুন’-এর প্রিকুয়েল সিরিজ ‘ডুন : প্রোফেসি’তে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের টাইমলেস বিউটি টাবু।

আন্তর্জাতিক গণমাধ্যম ভ্যারাইটির একটি প্রতিবেদনে বলা হয়েছে, টাবু এই সিরিজে সিস্টার ফ্রান্সেসকার ভূমিকায় অভিনয় করবেন। যে চরিত্রকে ভ্যারাইটি ‘শক্তিশালী, ‘বুদ্ধিমান’ এবং ‘আকর্ষণীয়’ চরিত্র হিসাবে বর্ণনা করেছে। প্রতিবেদনটিতে বলা হয়েছে, মনে দীর্ঘস্থায়ী ছাপ রেখে যাওয়ার মতো চরিত্র এটি।

টাবু /  ছবি : ইন্সটাগ্রাম

এইবিও ম্যাক্সের সিরিজ ‘ডুন : প্রোফেসি।’ এটি ব্রায়ান হারবার্ট এবং কেভিন জে অ্যান্ডারসনের ‘সিস্টারহুড অফ ডুন’ উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি। এর আগে সিরিজটির নাম ছিল ‘ডুন : দ্য সিস্টারহুড।’

এর আগেও আন্তর্জাতিক ছবিতে কাজ করার অভিজ্ঞতা আছে টাবুর। তিনি ‘দ্য নেমশেক’, ‘লাইফ অব পাই’ এবং বিবিসি মিনি সিরিজ ‘অ্যা সুইটেবল বয়’তে অভিনয় করেছিলেন।

‘ডুন : প্রোফেসি’র প্রিমিয়ারের তারিখ এখনও ঘোষণা করেননি নির্মাতারা। এই সিরিজে আরও আছেন এমিলি ওয়াটসন, অলিভিয়া উইলিয়ামস, মার্ক স্ট্রন, সারাহ-সোফি বসনিনা এবং শ্যালম ব্রুন-ফ্র্যাঙ্কলিন।

টাবু /  ছবি : ইন্সটাগ্রাম

টাবু অভিনীত সর্বশেষ সিনেমা ছিল ‘ক্রু’। তিন নারী বিমানবালার গল্প নিয়ে তৈরী এই হিন্দি সিনেমা বক্সঅফিসে দারুণ সফলতা পেয়েছে। এতে আরও অভিনয় করেছেন কারিনা কাপুর খান, কৃতি শ্যানন, কপিল শর্মা প্রমুখ।

তথ্যসূত্র : হিন্দুস্তান টাইমস

এ সম্পর্কিত আরও খবর