বুলবুলের মৃত্যু: ফেসবুক যেন শোকবই

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 09:36:09

কিংবদন্তি শিল্পী ও মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালেদ বাবু। সাধারণ মানুষও এর বাইরে নন। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ প্রিয় শিল্পীর জন্য শোক প্রকাশ করছেন।

সংগীতাঙ্গনের প্রিয়মুখের জন্য কাঁদছে ভক্তদের হৃদয়। তাইতো তার মৃত্যুতে শোকাহত সব বয়সী গানপাগল মানুষ। বুলবুলের শোকবার্তায় ফেসবুক যেন শোকবইয়ে পরিণত হয়েছে।

নির্মাতা দেবাশিষ বিশ্বাস শোক প্রকাশ করে ফেসবুকে লিখেছেন- 'তোমায় দেখলে মনে হয়, হাজার বছর তোমার সাথে ছিলো পরিচয়, বুঝি ছিলো পরিচয়'।। --- নতুন করে করা এই গানটি দেখিয়ে আপনার কাছ থেকে আশীর্বাদ নেওয়ার সুযোগ দিলেন না কাকা!!!

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মাজনুন মিজান লিখেছেন- “সব কটা জানালা খুলে দাও না, আমি গাইবো গাইবো বিজয়ের-ই গান, ওরা আসবে,,, চুপি চুপি, যারা এই দেশটাকে ভালোবেসে দিয়ে গেছে প্রান। শ্রদ্ধা মুক্তিযোদ্ধা আপনার জন্য।”

জনপ্রিয় সংগীশিল্পী ইমরান মাহমুদুল লিখেছেন- অনেক বড় একটা দুঃসংবাদ দিয়ে সকাল শুরু! দেশ বরেণ্য সুরকার, গীতিকার, মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুল (স্যার) আমাদের মাঝে আর নেই! ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন। আজ ভোর ৪টার দিকে তিনি ইন্তেকাল করেছেন।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে শোক প্রকাশ করে লেখা হয়েছে- বীর মুক্তিযোদ্ধা, প্রখ্যাত গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি একুশে পদক, রাষ্ট্রপতির পুরস্কার, জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য পুরস্কারে ভূষিত হন। তার বিদায়ী আত্মার শান্তি কামনা করছি।

এ সম্পর্কিত আরও খবর