অবশেষে চলেই গেলেন আফসানা মিমির বাবা

ছোটপর্দা, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-05-23 14:52:04

দর্শক নন্দিত অভিনেত্রী আফসানা মিমি দীর্ঘকাল সিঙ্গেল লাইফ কাটাচ্ছেন। আট-দশটা মেয়ের মতো নেই তার স্বামী-সন্তান নিয়ে সংসার। বাবাই ছিলেন তার একমাত্র অবলম্বন। কিন্তু সেই বাবা কোভিডের সময় থেকে গুরুতর অসুস্থতায় ভুগছিলেন।

কোভিডে আক্রান্ত হওয়ার পাশাপাশি বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন তিনি। তার অবস্থা এই ভালো-এই খারাপ, ফলে এই বাসা-এই হাসপাতাল, এভাবেই কয়েকটা বছর বাবার সঙ্গে কাটিয়েছেন মিমি! 

অবশেষে তার বাবা সৈয়দ ফজলুল করিম চিরবিদায় নিলেন। আজ (২৩ মে) সকালে তার মৃত্যু হয়েছে বলে বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন মিমির ঘনিষ্ঠজন প্রখ্যাত অভিনেতা আফজাল হোসেন। 

আরেক প্রখ্যাত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানিয়েছেন, ‘আমাদের প্রিয় আফসানা মিমির বাবা মারা গেছেন। তার জানাজা বাদ জোহর উত্তরায় মিমির বাসায় অনুষ্ঠিত হবে। তার আত্মার শান্তি কামনা করছি। শান্তিতে থাকুন খালু।’

খবরটি শুনে মিমির সহকর্মী, শুভাকাঙ্ক্ষীদের মধ্যে অপি করিম, সুষমা সরকার, সাজু খাদেম, ইমতিয়াজ বর্ষণ, শতাব্দী ওয়াদুদ, চিত্রলেখা গুহসহ অনেকে সমবেদনা প্রকাশ করেছেন। 

জনপ্রিয় অভিনেত্রী সুষমা সরকার আফসানা মিমির বেশ ঘনিষ্ট। বাবার মৃত্যুর পর স্বাভাবিকভাবেই খুব ভেঙে পড়েছেন মিমি। তাই তার সঙ্গে গ্রামের বাড়িতে খুলনা যাচ্ছেন সুষমা। তিনি বেলা পৌনে তিনটায় বার্তা২৪.কমকে বলেন, ‘সত্যিই খুব খারাপ লাগছে মিমি আপার জন্য। বাবাই তার সব ছিল। এখন সেই বাবার প্রাণহীন দেহ নিয়ে গ্রামের বাড়ি খুলনার দিকে রওনা দিচ্ছেন মিমি আপা। আমিও আপার সঙ্গে যাচ্ছি। সেখানেই উনার বাবার দাফন হবে।’

সুষমা আরও জানান, মিমি আপার বাবা দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। তবে সর্বশেষ ২২ দিন আইসিইউতে কাটিয়েছেন। জানালেন, আফসানা মিমির বাবা পানি উন্নয়ন বোর্ডে চাকরি করতেন। যুক্ত ছিলেন সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গেও।

এ সম্পর্কিত আরও খবর