শহীদ মিনারে বুলবুলকে শেষ শ্রদ্ধা

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বিনোদন, বার্তা২৪.কম | 2023-08-25 17:22:46

কিংবদন্তী গীতিকার, সুরকার, সঙ্গীত পরচিালক ও একাত্তরের বীর মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুলকে শেষ শ্রদ্ধা জানাতে তার মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয়েছে। বুধবার (২৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে তার মরদেহ শহীদ মিনারে নিয়ে যাওয়া হয়।

গুনী এ শিল্পীকে শেষ শ্রদ্ধা জানাতে এসেছেন দেশের সর্বস্তরের মানুষ। শেষবারের মত শ্রদ্ধা জানাচ্ছেন বুলবুলের সাথে দীর্ঘদিন ধরে কাজ করা সহকর্মীরা। শ্রদ্ধা জানাতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তারা।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনারে তার মরদেহে শ্রদ্ধা নিবেদন শেষে তাকে রাষ্ট্রীয় সব্বোর্চ সম্মান ‘গার্ড অব অনার’ প্রদান করা হয়।

‘সব কটা জানালা খুলে দাও না’, বিদ্যালয় মোদের বিদ্যালয়, সেই রেল লাইনের ধারে, পৃথিবীতো দু দিনেরই বাসা, আমার বুকের মধ্যখানে, আমার বাবার মুখে প্রথম যেদিন শুনেছিলাম গান, অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন, পড়ে না চোখের পলক, আমার গরুর গাড়িতে বৌ সাজিয়ে, এমন অসংখ্য হৃদয় ছোঁয়া গানের কথা ও সুরের স্রষ্টা তিনি।

মঙ্গলবার (২২ জানুয়ারি) নিজ বাসা আফতাব নগরে দুদিনের এ পৃথিবী ছেড়ে পরপারে পাড়ি জমিয়েছেন জনপ্রিয় গীতিকার ও সুরকার আহমেদ ইমতিয়াজ বুলবুল।

এ সম্পর্কিত আরও খবর