ফের কাকে ইঙ্গিত করে আরশাদ আদনানের স্ট্যাটাস?

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-07-01 13:32:56

সিনেমা ইন্ডাস্ট্রি এবং সোশ্যাল মিডিয়ায় ঝড় বয়ে দিয়েছিল ‘তুফান’ ছবির টিজার। বর্তমানে এই সিনেমা নিয়ে প্রশংসা কুড়াচ্ছেন নির্মাতা রায়হান রাফি। ঠিক তখনই ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে ‘প্রিয়তমা’ ও ‘রাজকুমার’ সিনেমার প্রযোজক আরশাদ আদনান সমালোচনার ঝড় তুললেন!  

‘তুফান’ সিনেমার টিজার প্রকাশ পাওয়ার পর কাটকপি হিসেবে উল্লেখ করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন আরশাদ আদনান। গতকাল (২৯ জুন) আবারও রেকর্ড ভাঙার গল্পে স্ট্যাটাস দিলেন তিনি। ‘তুফান’ সিনেমা আন্তর্জাতিক পর্যায়ে যাওয়ায় রেকর্ড ভাঙ্গা প্রসঙ্গে স্ট্যাটাস দিয়ে তাহলে কাকে ইঙ্গিত করলেন তিনি?

আরশাদ আদনান লিখেছেন, ‘আহা ছোট ভাই, আহারে রেকর্ড! ছোটভাই মাদরাসায় পড়ে। প্রায়শই আমার বাসায় এসে খেলা দেখে, একের পর প্রশ্নে, টুকটাক কিছু কিছু জেনে নেয় আমার কাছে। একদিন আমি টিভিতে অলিম্পিক খেলা দেখছিলাম। সেখানে আমেরিকার একজন এথলেট লংজাম্পে রেকর্ড গড়েছে। সেই মুহূর্তে ছোটভাই এসে পাশে বসলো- জিজ্ঞেস করলো- ভাইয়া কি দেখছেন! আমি বললাম, রেকর্ড ভাঙা গড়া দেখছি! ছোটভাই না বোঝার মতো করে তাকিয়ে রইলো! আমি তার চোখ দেখে বুঝলাম- সে কিছুই বুঝেনি! আমি বললাম, লংজাম্পে এই এথলেট রেকর্ড ভেঙেছে! ছোটভাই, খুব সাধারণ ভাবে বললো- এই রেকর্ড তো আমিও ভাঙতে পারি ‘ 

তিনি আরো লিখেন, ‘আমি আর তার কথার মানে না খুঁজেই চুপচাপ টিভিতে চোখ রাখলাম। পরদিন বাসা থেকে বের হতেই সেই ছোটভাইকে দেখি- দৌড়াচ্ছে আর লাফ দিয়ে কিছু ছুঁড়ে মারছে। জিনিসটি ভেঙে যাচ্ছে। সে খুব খুশি। আমি কৌতূহল নিয়ে তার কাছে জিজ্ঞেস করলাম- কী করছো! সে বললো লং জাম্প দিয়ে রেকর্ড ভাঙছি। পরক্ষণেই বুঝলাম, সে তার দাদার গ্রামোফোনের রেকর্ডগুলো নিয়ে ভাঙছে। আহা ছোট ভাই, আহারে রেকর্ড।’

যদিও সেই স্ট্যাটাসে ‘তুফান’ নিয়ে সরাসরি কিছু উল্লেখ করেননি এই প্রযোজক। তবে, কাকে ইঙ্গিত করছেন তা বুঝতে বাকি নেই দর্শক ও নেটিজেনদের!

যেখানে ‘প্রিয়তমা’ ও ‘রাজকুমার’র মতো মৌলিক গল্পের মাধ্যমে প্রযোজক আরশাদ আদনান সিনেমা হলে দর্শক ফেরানোর মিশনে নেমেছেন। সেখানে আন্তর্জাতিক পর্যায়ে ‘তুফান’ সিনেমা নিয়ে গেলেন নির্মাতা রায়হান রাফি। বারবার ইঙ্গিত করে নিজের সিনেমার নায়ককে এই টুকলি করা দৃশ্যে অভিনয় করতে দেখে হয়তো নিজের বিরক্তি প্রকাশ করছেন এই প্রযোজক। 

ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছিল শাকিব খান অভিনীত ছবি ‘তুফান’। বাংলাদেশের ১২৯ সিনেমা হলে এ ছবি মুক্তির ১৩ দিন পেরিয়েছে। মাল্টিপ্লেক্স কিংবা সিঙ্গেল স্ক্রিন কোথাও কমেনি চাহিদা, বরং দিনকে দিন বেড়েছে এবং এখন পর্যন্ত বেরে যাচ্ছে। 

আর গত ২৮ জুন একযোগে ১৫টি দেশে মুক্তি পেয়েছে 'তুফান'। আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, ফ্রান্স, বেলজিয়াম, সুইডেন, জার্মানি, নেদারল্যান্ডস, স্পেন, পর্তুগাল, আবুধাবি, বাহরাইন, কাতার, ওমানের শতাধিক থিয়েটারে চলছে ছবিটি।

 

এ সম্পর্কিত আরও খবর