ছবি থেকে বাদ না পড়লে শাকিবের প্রতি দরদ উতলে উঠতো না বুবলীর!

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-07-01 16:13:02

চিত্রনায়িকা শবনম বুবলীর সিনেমা ক্রমাগত ফ্লপ করায় নির্মিতব্য একটি ছবি থেকে তাকে বাদ দেন পরিচালক এমডি ইকবাল। তবে এ প্রসঙ্গে বুবলীর দাবি, ছবি থেকে তিনি নিজেই সরে দাঁড়িয়েছেন।

এর কারণ হিসেবে উল্লেখ করেছেন, শাকিব খানকে নিয়ে ইকবালের আপত্তিকর মন্তব্য। আর শাকিবকে নিয়ে যে আপত্তিকর ও অসম্মানজনক কথা বলবে, তার সঙ্গে সম্পর্ক রাখবেন না বুবলী।

অপু ও বুবলী

বুবলীর এমন মন্তব্যকে হাস্যকর আখ্যা দিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। তিনি ব্যখ্যা দিয়ে বুঝিয়েও দিলেন বুবলী যা বলেছেন তা সঠিক নয়। অপু বিশ্বাস গণমাধ্যমকে বলেন, নিজে ছবি থেকে বাদ পড়ে শাকিবকে দেয়াল হিসেবে ব্যবহার করার চেষ্টা করেছেন তিনি। দুর্বল ‘গেমপ্ল্যান’।

অপু বিশ্বাসের ভাষ্য, ‘ছবি থেকে বাদ না পড়লে শাকিবের প্রতি দরদ দেখানো এমন কোনো বাক্য ব্যবহার করতেন না। আসলে সবখানে শাকিব খানের নাম মুখে নিয়ে উনি ক্লান্ত হয়ে গেছেন।’

সেইসঙ্গে এই নায়িকা আরও বলেন, ‘উনি শাকিব খানের সম্মান নিয়ে কথা বলেন? যখন প্রিয়তমা সিনেমার প্রচারে গিয়ে অভিনেতা আফরান নিশো শাকিব খানকে নিয়ে নেতিবাচক কথা বলল, তখন ওনার (বুবলী) মুখে শোনা গেল সেই নিশোর প্রশংসা। সেসময় কীভাবে শাকিবকে নিয়ে বাজে মন্তব্য করা একজন মানুষের পক্ষে সাফাই গাইলেন তিনি?’

অপু ও জয়, শাকিব খান এবং বুবলী ও বীর

এর আগে পরিচালক এমডি ইকবাল শাকিব খানকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন। এই মন্তব্যের বিপরীতে শবনম বুবলী বলেছিলেন, আমার পরিবার বলেন, সহশিল্পী বলেন, স্বামী বলেন এবং সব সম্পর্কের ঊর্ধ্বে আমার সন্তানের বাবা বলেন—তাকে নিয়ে যদি কোনো ব্যক্তি অসম্মানজনক কোনো মন্তব্য করেন, আমি অবশ্যই সে ব্যক্তিকে এড়িয়ে চলব।

এ সম্পর্কিত আরও খবর