বলিউডে আসছেন আমিরের ছেলে জুনায়েদ

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-27 01:35:15

টাইগার শ্রফ, আলিয়া ভাট, সারা আলি খান, জানভী কাপুর, আথিয়া শেঠি ও সুরজ পাঞ্চোলির মতো অনেক তারকা সন্তানই তাদের বাবা-মায়ের পথে হেঁটেছেন। নাম লিখিয়েছেন বলিউড ইন্ডাস্ট্রিতে। যার মধ্যে কেউ পেয়েছেন সফলতা আবার কেউ বা হয়েছেন ব্যর্থ।

তবে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের ছেলে জুনায়েদ খান ও মেয়ে ইরা খান কিন্তু বাকিদের থেকে একেবারেই ভিন্ন। তারা যতোটা সম্ভব লাইমলাইট থেকে দূরে থাকার চেষ্টা করেন।

ইরা একজন আর্টিস্ট। অভিনয়ের প্রতি তার কোনো আগ্রহ নেই। তবে অভিনেতা হওয়ার ইচ্ছে রয়েছে জুনায়েদের। সম্প্রতি ‘রুবারু রশ্নি’ অনুষ্ঠানে এমনটাই জানালেন আমির খান।

এ প্রসঙ্গে আমির খানের ভাষ্য, ‘জুনায়েদ অভিনেতা হতে পারে। তার জন্য ভালো একটি চিত্রনাট্যের অপেক্ষা করছি আমরা। আমি স্ত্রিনটস্টে বিশ্বাসী। যদি সে স্ত্রিনটেস্টে টিকতে পারে তাহলে ভালো অভিনেতা হতে পারবে। যদি না পারে তাহলে সে কখনও অভিনেতা হতে পারবে না।’

ওই অনুষ্ঠানে আমিরকে আরও প্রশ্ন করা হয় যদি তার বায়োপিক নিয়ে ছবি নির্মাণ করা হয় তাহলে সেখানে তিনি কাকে দেখতে চান? জবাবে আমির খান বলেন, ‘জুনায়েদ আমার বায়োপিকে অভিনয় করতে পারে। আমার মতে তাকে নেওয়াটা সঠিক সিদ্ধান্ত হবে।’

সূত্র: বলিউড হাঙ্গামা

এ সম্পর্কিত আরও খবর