‘রাগী’ মুনমুন ফিরছেন ভিলেন হয়ে

সিনেমা, বিনোদন

মাকসুদা লিপি, স্টাফ করেসপন্ডেন্ট, বিনোদন | 2023-12-13 20:07:20

বাংলাদেশ চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী মুনমুন। একটা সময় চলচ্চিত্রে অশ্লীলতা আর নগ্নতা জেঁকে বসে, সেই সময়ে খোলামেলা চরিত্রে অভিনয় করে সমালোচিত হন নায়িকা মুনমুন। এরপর হঠাৎ করে চলচ্চিত্র থেকে সরে দাঁড়ান তিনি। তবে আর আড়ালে নয় খুব শীঘ্রই পর্দায় দেখা যাবে মুনমুনকে। রাগী সিনেমায় ভিলেন হয়ে ফিরছেন এই অভিনেত্রী।

সম্প্রতি এফডিসিতে রাগী সিনেমার শুটিং চলাকালীন সময়ে এক সাক্ষাৎকারে মুখোমুখি হয়েছিলেন বার্তা২৪.কম-এর।

 

মুনমুনের জন্ম ইরাকে, তবে বেড়ে ওঠা বাংলাদেশে। ছোটবেলা থেকেই মোটা ছিলেন তাই হাসির পাত্রও হয়েছেন অনেকের কাছে। স্কুল ফ্রেন্ডদের সাথে জেদ করেই চলচ্চিত্রে আসা বলে জানান মুনমুন।

চলচ্চিত্র থেকে দূরে সরার কারণ জানতে চাইলে তিনি বলেন, মাঝখানে চলচ্চিত্রে অনেক অশ্লীলতায় ভরে গিয়েছিল তাই নিজেকে আড়াল করতে পর্দার বাইরে থাকা। তবে আর আড়ালে থাকবেন না বলে জানান তিনি।

অশ্লীলতার অভিযোগ থাকলেও ‘তার জন্য নিজেকে দায়ি মানেন না। নায়িকা হিসেবে নিজেকে সফল বলে দাবি করেন এ বাংলা সিনেমার এ অভিনেত্রী।

তিনি বলেন, নায়িকা হিসেবে পুরোপুরি সফল আমি। শাকিব খান থেকে শুরু করে অনেক নায়কের সাথে অভিনয় করেছি। বেশ কয়েকটি সিনেমা ব্যবসা সফল হয়েছে।

শাকিব খানের সঙ্গে ‘বিষে ভরা নাগিন’ সিনেমাটি তার অন্যতম ব্যবসা সফল সিনেমা।  

সিনেমা থেকে বিদায় নেওয়ার পর সংসার নিয়ে ব্যস্ত ছিলেন বলে জানান এই অভিনেত্রী।

মুনমুন বলেন, ছোট থেকেই নায়িকা ববিতাকে ফলো করতেন, ববিতার অভিনয় তাকে মুগ্ধ করত। নায়িকা ববিতাকে তার আইডল বলে মনে করেন।

১৯৯৭ সালে  গুণী পরিচালক এহতেশামের মৌমাছি চলচ্চিত্রের মাধ্যমে রূপালি পর্দায় অভিষেক হয় মুনমুনের। এর পর প্রায় ৮৫টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। শাকিব খানের সাথে তার জুটি একসময় বেশ জনপ্রিয় ছিল। মোট ১৪টি সিনেমায় শাকিবের সাথে দেখা যায় মুনমুনকে।

এ সম্পর্কিত আরও খবর