ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিলেন অভিষেক!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-08-11 18:50:19

দু’দিন ধরে একটি ভিডিও ভাইরাল! যা দেখে অভিষেক বচ্চন আর ঐশ্বরিয়া রাইয়ের বিচ্ছেদ নিয়ে আর কোন ধোয়াশা রইলো না! সাদা-কালো এই ভিডিওতে শুধু অভিষেক বচ্চনের মুখ দেখা গিয়েছে। ভিডিওটি যে খুব পুরনো নয় সেটাও বেশ বোঝা যাচ্ছে। তাই নেটিজেনরা ধরেই নিয়েছে বিচ্ছেদ হয়েই গিয়েছে এই দুই তারকার। যার ফলে অনন্ত অম্বানীর বিয়েতে বচ্চন পরিবারের সঙ্গে দেখা যায়নি রাই সুন্দরীকে। 

ওই ভিডিওতে অভিষেককে বলতে শোনা গিয়েছে, ‘ঐশ্বরিয়ার সঙ্গে আমার বিচ্ছেদ নিয়েই কথা বলতে বসেছি। আমরা ঠিক করেছি, এ বার আমাদের বিচ্ছেদের পথে হাঁটাই ভাল। গত কয়েক বছর ধরে এই ধরনের গুঞ্জন আমাদের তাড়া করে ফিরেছে। গত কয়েক বছর আমরা ভাল কাটাইনি! তার পরেই এই জুলাইয়ে আইনি বিচ্ছেদের সিদ্ধান্ত নিই।’

ব্যস, সমাজমাধ্যমে প্রকাশ্যে আসতে না আসতেই ঝড়ের গতিতে ভিডিও ছড়িয়ে পড়েছে। দুই অভিনেতার অনুরাগীরা বিষণ্ন। মেয়ে আরাধ্যা বচ্চন কার কাছে থাকবেন? ভিডিওতে মেয়ের কথা স্পষ্ট করে কিছু জানাননি অভিনেতা। তবে ছোট থেকেই মায়ের সঙ্গে সারা ক্ষণ দেখা যায় আরাধ্যাকে। তাই সকলের অনুমান, এই ভিডিয়ো সত্যি হলে অভিষেক-ঐশ্বরিয়ার মেয়ে তার মায়ের সঙ্গেই থাকবে।

ঐশ্বরিয়া, আরাধ্য ও অভিষেক বচ্চন

তবে ভিডিওটি ‘ডিপফেক’ হতে পারে এমনটাই বলছে অধিকাংশ নেটিজেন। ‘ডিপফেক’ হলো এআই-এর সহায়তায় তৈরি এক ধরনের মিথ্যা কনটেন্ট। এরইমধ্যে বিশ্বের অনেক বড় বড় তারকা এবং খ্যাতিমান ব্যক্তি ‘ডিপফেক’-এর শিকার হয়ে বিপাকে পড়েছেন। 

এ সম্পর্কিত আরও খবর