নতুন গান রেকর্ডিং-এ ব্যস্ত সালমা

সুরতাল, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-08-11 18:54:22

দেশে চলমান অস্থির অবস্থার জন্য সামগ্রিকভাবেই ক্ষতির সম্মুখীন হয়েছে জনগণ। তবে সব পেশা কম-বেশি চালু থাকলেও শোবিজ ইন্ডাস্ট্রির চাকা ছিলো একেবারেই অচল।

হাতে কাজ নেই, দেশের গুমোট পরিস্থিতি, সেইসঙ্গে ইন্টারনেট বন্ধ- সবমিলিয়ে তারকারা বেশ বিরূপ পরিস্থিতিতেই ছিলেন।

তবে এখন উৎকণ্ঠা কিছুটা কমেছে সবার। অন্তর্বর্তীকালীন সরকারের দিকে তাকিয়ে আছে পুরো দেশ। তাইতো খুব ধীর গতিতে শোবিজের কাজ শুরু হয়েছে দু-তিন দিন ধরে। তাতে গুটি কয়েক শিল্পী অংশ নিয়েছেন। 

সঙ্গীতশিল্পী মৌসুমী আক্তার সালমা

তবে জনপ্রিয় সঙ্গীতশিল্পী মৌসুমী আক্তার সালমা কিছুটা ব্যতিক্রম। গত দু’দিনে তিনি তিনটি নতুন গানের রেকর্ডিং সেরে ফেলেছেন।

সালমা জানালেন, দেশের এই খারাপ সময়ের মধ্যে আমাদের প্রিয় দুই শিল্পী শাফিন আহমেদ ও হাসান আবিদুর রেজা জুয়েলকে হারিয়েছি। সবমিলিয়ে আমি এক ধরনের বিষণ্নতায় ডুবে ছিলাম। তাই চাইছিলাম কাজে ফিরতে। কারণ আমি গানকে সবচেয়ে ভালোবাসি। গান গাইলে মনটা ভালো হয়। ব্যস্ততার মধ্যে কখন সময় চলে যায় টের পাই না। এজন্য দেশের পরিস্থিতি কিছুটা ভালো হতেই আর দেরী করিনি। ফিরে এসেছি রেকর্ডিং স্টুডিওতে। গত ৯ ও ১০ আগস্ট যে তিনটি গান রেকর্ড করেছি সেগুলো আগেই ফোনে ফোনে ঠিক করে রেখেছিলাম। প্রায় এক মাস পর আবারও নতুন গানের কাজে ফিরে মনটা বেশ হালকা লাগছে।

সঙ্গীতশিল্পী মৌসুমী আক্তার সালমা

এরমধ্যে ৯ আগস্ট সালমা গাইলেন ‘আমি তোমার কি আর এমন লাগি’ শিরোনামের গান। রাসেল কবিরের কথায় গানটির সুর করেছেন মাসুদ টুটুল, সংগীতায়োজন করেছেন এইচ আর লিটন। ১০ আগস্ট রেকর্ড করলেন রেজওয়ান শেখের সংগীত পরিচালনায় দুটি গানের।

এ সম্পর্কিত আরও খবর