সড়ক দুর্ঘটনার শিকার লাক্স তারকা

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪ | 2023-09-01 16:38:52

'লাক্স চ্যানেল আই সুপারস্টার' শানারেই দেবী শানু শনিবার (২ ফেব্রুয়ারি) সকালবেলা দুর্ঘটনার শিকার হয়েছেন। নাটকের শুটিংয়ের জন্য মানিকগঞ্জ যাচ্ছিলেন তিনি। আমিনবাজারের কাছাকাছি যেতেই গাড়ি দুর্ঘটনার শিকার হন এই অভিনেত্রী।

'সকালটা যখন শুরু হলো দুর্ঘটনা দিয়ে। এই মাত্র বেশ বড় একটা দুর্ঘটনা থেকে বাঁচলাম। ঈশ্বরকে ধন্যবাদ। আরেকটু হলে ট্রাকটি এই দুটো গাড়িকে একেবারে গুড়িয়ে দিত।' এক্সিডেন্টের হাত থেকে রক্ষা পাওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কথাগুলো লেখেন তিনি।

লাইসেন্সবিহীন চালকদের প্রতি ক্ষোভ প্রকাশ করে তিনি ফেসবুকে লেখেন, অপরিপক্ব, লাইসেন্সবিহীন চালকদের অদক্ষতার জন্য প্রতিনিয়ত অনেক দুর্ঘটনা ঘটছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে বলেন, 'বাস ও ট্রাক চালকদের প্রতি কঠোর পদক্ষেপ নেওয়া উচিত না হলে প্রতিনিয়ত এমন ঘটনা ঘটেই যাবে আর অকালে অনেককে প্রাণ দিতে হবে।'

তবে শানারেই দেবী শানু সুস্থ আছেন। তবে সামান্য ব্যথা পেয়েছেন। পুলিশ ট্রাক ও ট্রাক ড্রাইভারকে আটক করেছে। 

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে মানিকগঞ্জ থেকে ইউনিটের আরেকটি গাড়ি ও সংশ্লিষ্ট ব্যক্তিরা ছুটে আসেন পরে সবাইকে নিয়ে আবার মানিকগঞ্জের উদ্দেশে রওনা দেন।

মানিকগঞ্জে জুয়েল শরীফ পরিচালিত ‘বড় বাড়ি’ নাটকের শুটিং হচ্ছে। আর এই নাটকে অভিনয় করছেন শানারেই দেবী শানু। ‘মিস্টার বাংলাদেশ’ নামে একটি ছবিও করেন তিনি। ২০০৫ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ হন এই অভিনেত্রী।

এ সম্পর্কিত আরও খবর