ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে যেসব সিনেমা

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বিনোদন, বার্তা২৪.কম | 2023-08-31 08:13:47

নতুন বছরের শুরুতে নতুন কোন সিনেমার খবর না পেয়ে হতাশায় ভুগছিলেন সিনেমা হলের মালিকরা। তাই বাধ্য হয়েই পুরনো ছবিগুলো চলতে থাকে সিনেমা হলে।

তবে আর হতাশা নয়, হতাশা ছেড়ে আশার আলো নিয়ে এলো ফেব্রুয়ারি মাস। জানুয়ারি মাসে কোন ছবি মুক্তি না পেলেও ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে বেশ কয়েকটি ছবি।

৮ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে আরজু ও পরীমনি অভিনীত ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমা। ছবিটির নির্মাতা শামীমুল ইসলাম শামীম।

একইদিনে মুক্তি পাবে তারেক শিকদার পরিচালিত ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে ‘দাগ হৃদয়ে’ সিনেমাটি। এই সিনেমায় অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী, বিদ্যা সিনহা মিম ও আঁচল।

১৫ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তৌকির আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’। ছবিটিতে সিয়াম-তিশার পাশাপাশি অভিনয় করেছেন রওনক হাসান, আবুল হায়াত ও ভারতের যশপল শর্মা। ভাষা আন্দোলনের উপর নির্মিত হয়েছে ‘ফাগুন হাওয়ায়’।

একইদিনে মুক্তি পাওয়ার কথা রয়েছে হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘রাত্রির যাত্রী’ সিনেমাটি। এই সিনেমায় অভিনয় করেছেন মৌসুমী ও আনিসুর রহমান মিলন। আর এতে অভিনয় করেছেন, এটি এম শাসসুজ্জামান, শহিদুল আলম সাচ্চু, অরুণা বিশ্বাসসহ আরও অনেকে।

সর্বশেষ ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে, বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগৎ’। যেখানে জুটি হিসেবে দেখা যাবে মাহিয়া মাহি ও ডিএ তায়েবকে। দর্শকরা জানুয়ারিতে নতুন কোন সিনেমা দেখতে না পেলেও ফেব্রুয়ারিতে প্রায় হাফ-ডজনেরও বেশি সিনেমা দেখতে পাবে।

এ সম্পর্কিত আরও খবর