জোভানের জন্মদিনে যে গোমর ফাঁস করলেন সাফা

ছোটপর্দা, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-09-18 16:46:47

আজ ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভানের জন্মদিন। তাকে অজস্র মানুষ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তবে আরেক জনপ্রিয় অভিনেত্রী সাফা কবিরের শুভেচ্ছাবার্তাটি বেশ অণ্যরকম।

কারণ সাফা জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে জোভানের স্বভাবের নতুন একটি দিক তুলে ধরলেন সবার সামনে।

অনেকেই জানেন, জোভান আর সাফা শুধুমাত্র নাটকের সহকর্মী নয়। তাদের অভিনয় ক্যারিয়ার প্রায় একইসঙ্গে শুরু হয়েছে। শুধু তাই নয়, ব্যক্তিজীবনে তারা অনেক আগে থেকেই খুব ভালো বন্ধু। তাদের বন্ধুদের একটা গ্রুপই রয়েছে যারা সবাই শোবিজ তারকা। সেই গ্রপে আরও রয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ, অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া, অভিনেতা তৌসিফ মাহবুব, সৈয়দ জামান শাওন ও তামিম মৃধা। সেই বন্ধুত্ব পারিবারিক পর্যায়ে গড়িয়েছে এতোদিনে। তাইতো এই তারকারা একে অন্যের ব্যক্তিগত বিশেষ মুহূর্তে পাশে থাকেন সব সময়।

জোভানের বিয়েতে তার তারকা বন্ধুরা

তাই সাফা তার বন্ধু জোভানকে যেভাবে চেনেন, ভক্ত কিংবা শুধুমাত্র সহকর্মীরা সেভাবে তাকে চিনবেন না এটাই স্বাভাবিক।

এজন্যই জোভানের স্বভাবের গোমর ফাঁস করে সাফা ফেসবুকে লিখেছেন, ‘আমার চেনাজানা মানুষের মধ্যে সবচেয়ে মজার মানুষ জোভানকে জন্মদিনের শুভেচ্ছা। একসঙ্গে অভিনয় করতে করতে একটা পর্যায়ে আমরা বন্ধু হয়ে উঠি। তুমি আমার জীবনে যে আনন্দ, হাস্যরস আর ইতিবাচক শক্তি সঞ্চার করেছো তার জন্য আমি চির কৃতজ্ঞ। আরও অনেক বছর এমন হাসিমাখা মুখ আর দারুণ অভিনয় দিয়ে আমাদের পৃথিবীকে সুন্দর করে রাখ। আরও দারুণ দারুণ কাজ কর।’

সাফা কবির । ছবি: ফেসবুক

জোভানকে বেশিরভাগ নাটকে রোমান্টিক নায়কের চরিত্রে অভিনয় করতে দেখা যায়। নিজেকে ভেঙে করুণ রসের কিছু সিরিয়াস চরিত্রেও দারুণ অভিনয় করেছেন তিনি। কিন্তু নাটকের কমেডি অভিনেতার তালিকা করলে জোভানের নাম আসবে না।

নাটকের পোস্টারে জোভান ও সাফা

তাছাড়া তিনি ইন্টারভিউ দিতে গেলেও বেশ ভেবে চিন্তে সিরিয়াসলি প্রশ্নের উত্তর দেন। ফলে জোভানকে দর্শক বেশ সিরিয়াস মানুষ হিসেবেই জানেন। কিন্তু সেই মানুষটিই যে বাস্তবে তার কাছের বন্ধুদের সঙ্গে একেবারেই অন্যরকম হয়ে যান সেটা সাফার পোস্ট না দেখলে অনেকে জানতেই পারতেন না। জোভানের অনেক ভক্ত তো বিষয়টি জানতে পেরে বেশ অবাকই হয়েছেন!

ফেসবুকে এই ছবিটি দিয়ে বন্ধু জোভানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সাফা

এ সম্পর্কিত আরও খবর