‘আমি আর আগের আলিয়া নেই’

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-09-26 17:00:52

দারুণ সময় পার করছেন বলিউড সুপারস্টার আলিয়া ভাট। একদিকে বিখ্যাত অভিনেতা রণবীর কাপুর ও কন্যা রাহা কাপুরকে নিয়ে সুখের সংসার। অন্যদিকে ক্যারিয়ারে যুক্ত হচ্ছে নিত্য নতুন সাফল্যের পালক।

দু’দিন আগেই প্রথমবারের মতো প্যারিস ফ্যাশন উইক মাতিয়েছেন। ল’রিয়েল প্যারিসের মতো বিশ্ববিখ্যাত কসমেটিকস ব্র্যান্ডের গ্লোবাল অ্যাম্বাসেডর হয়েছেন তিনি। সেই ব্র্যান্ডের ফ্যাশন কিউতেই হলিউডের প্রখ্যাত তারকাদের সঙ্গে পাল্লা দিয়ে র‌্যাম্পে হেটেছেন আলিয়া। তার কালো ড্রেস সবার নজর কেড়েছে। একই মঞ্চে ছিলেন বিউটি কুইন ঐশ্বরিয়া রাইও।

এদিকে, আগামী ১১ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ভাসন বালার আলিয়া ভাট অভিনীত ও প্রযোজিত ছবি ‘জিগরা’। জানা গেছে, মা হওয়ার পর প্রথম এই সিনেমা দিয়েই শুটিংয়ে ফেরেন আলিয়া। কিন্তু মাতৃত্বকালীন বিরতির পর কেন এ ছবিই বেছে নিলেন তিনি? সম্প্রতি ছবির প্রচারে এ প্রসঙ্গসহ নানা বিষয়ে কথা বলেছেন অভিনেত্রী।

‘জিগরা’ সিনেমায় ভেদাং রায়না ও আলিয়া ভাট

আলিয়ার কথায়, মাতৃত্ববোধ নিয়েই তিনি এ ছবিতে কাজ করেছেন। এই ছবিতে তার চরিত্রটি নিজের ভাইকে বাঁচানোর চেষ্টা করে। ভাইকে ঘিরেই চরিত্রটি আবর্তিত হয়েছে।

আলিয়া বলেন, ‘‘আমি যখন ‘জিগরা’ ছবিতে চুক্তিবদ্ধ হই, তখন মনে হয়, আমি আমার বাঘিনীর মতো ছিলাম। আমার সবকিছু জুড়ে ছিল রাহা, কেউ যেন ওর কাছে না আসে—এমন একটা হাবভাব ছিল। আর এটাই ছিল আমার বড় শক্তি। সিনেমার চিত্রনাট্য পড়ে মনে হয়েছিল, আমার নিজের জীবনের অনেক কিছুই এতে আছে।’’

মাতৃত্ব কীভাবে তাকে অভিনেত্রী ও ব্যক্তি হিসেবে পরিবর্তন করেছে? এমন প্রশ্নের উত্তরে আলিয়া বলেন, ‘আমি মনে করি না যে আমি সেই আগের আলিয়া আছি। জীবনের আরও অনেক নতুন অর্থ তৈরি হয়েছে। এখন আমার সম্পূর্ণ মনোযোগ রাহার ওপর, ওর লালনপালন নিয়ে সব সময় ভাবনাচিন্তা করি।’

প্যারিস ফ্যাশন উইক-এ আলিয়া ভাট

২০২২ সালের এপ্রিলে বিয়ে করেন আলিয়া ভাট-রণবীর কাপুর। এরপর নভেম্বরে তাদের মেয়ে রাহার জন্ম হয়। এদিকে মা হওয়ার ছয় মাসের মাথায় কাজের দুনিয়াতেও ফিরে আসেন আলিয়া। 

খবর: হিন্দুস্তান টাইমস

এ সম্পর্কিত আরও খবর