ঢাকায় পাকিস্তানি ব্যান্ড ‘জল’-এর আজকের কনসার্টটি বাতিল

সুরতাল, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-09-27 14:52:18

আজ ঢাকায় ‘লিজেন্ডস অব দ্য ডিকেড’ কনসার্টে গাওয়ার কথা ছিলো পাকিস্তানের সাড়া জাগানো ব্যান্ড ‘জল’-এর। মঞ্চে আরও থাকার কথা ছিলো ঢাকার জনপ্রিয় তিন ব্যান্ড ‘অর্থহীন’, ‘ভাইকিংস’ ও ‘কনক্লুশন’। রাজধানীর পূর্বাচল ৩০০ ফুট এক্সপ্রেসওয়ের পাশে ঢাকা এরিনায় কনসার্টটির সকল আয়োজন সম্পন্ন হয়েছে বলেও গতকাল এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জানিয়েছিলো আয়োজকরা।

তবে একটু আগেই এক প্রেস বিজ্ঞপ্তিতে আয়োজকরা জানিয়েছে, ‘জল’-এর আজকের ঢাকার কনসার্টটি বাতিল হয়েছে। কনসার্ট বাতিলের কারণ হিসেবে তারা বলেছে, সারাদিন টানা বৃষ্টিপাতের জন্য আজ কনসার্টটি হচ্ছে না। তাদের ভাষ্য, আমাদের কাছে শিল্পী থেকে শুরু করে দর্শক এবং ভলেন্টিয়ারদের নিরাপত্তা খুব জরুরী। কিন্তু এই আবহাওয়া কিছুতেই একটি ওপেন এয়ার কনসার্টের জন্য উপযুক্ত নয়। তাই আজকের কনসার্টটি স্থগিত করা হয়েছে।

তবে এই কনসার্টটি যে একেবারেই হবে না, তা নয়। আজ সন্ধ্যায় আবারও প্রেস কনফারেন্সের ডাক দিয়েছে আয়োজকরা। সেখানেই জানানো হবে কনসার্টের নতুন তারিখ ও ভেন্যু।

গতকাল ঢাকার সংবাদ সম্মেলনে ‘জল’ ব্যান্ডের ভোকালিস্ট গওহর মুমতাজ

প্রসঙ্গত, এই কনসার্টের মধ্য দিয়ে এক যুগ পর ঢাকায় গাইতে এসেছে জনপ্রিয় ব্যন্ড ‘জল’। গতকালকের সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ‘জল’ ব্যান্ডের ভোকাল গওহর মুমতাজ। আজ ব্যান্ডটি তাদের প্রথম প্রকাশিত অ্যালবাম ‘আদাত’-এর ২০ বছর পূর্ণ করছে। কিন্তু দুঃখের বিষয় হলো ঠিক আজকের দিনে সেই উদ্‌যাপন করতে পারছে না তারা।

অন্যদিকে, দীর্ঘদিন ধরে অসুস্থ অর্থহীনের বেজিস্ট ও ভোকালিস্ট সাইদুস সালেহীন খালেদ সুমন। এক বছর পর এই কনসার্ট দিয়ে মঞ্চে ফিরছে অর্থহীন ও ‘বেজবাবা’ সুমন। এ ছাড়া গাইবে নব্বইয়ের আরেক জনপ্রিয় ব্যান্ড ভাইকিংস। এই কনসার্টে এই ব্যান্ডের ২৭ বছর পূর্তীকে উদ্‌যাপন করার কথা রয়েছে। বর্তমানে ব্যান্ডটির ভোকালিস্ট তন্ময় তানসেন।

যৌথভাবে লিজেন্ডস অব দ্য ডিকেড কনসার্ট আয়োজন করেছে অ্যাসেন, জির্কোনিয়াম, ইন এফিলিয়েশন উইথ রুটওভার এক্সপিরিয়েন্স। কনসার্টের টিকিট পাওয়া যাচ্ছে গেট সেট রক ও সহজ-এর ওয়েবসাইট এবং ফুডপান্ডা অ্যাপে।

এ সম্পর্কিত আরও খবর