বহুকাল পর সাইফ-কারিনা, তবে ভিন্ন অবতারে

বলিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-09-27 19:16:18

বাস্তব জীবনে বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি সাইফ আলী খান আর কারিনা কাপুর একসঙ্গে সুখে শান্তিতে কাটালেও এই খবর তাদের পেশাগত জীবনের। এই দুই তারকা নিয়মিত দারুণ সব সিনেমায় কাজ করলেও একসঙ্গে সিনেমা করেন না বহুকাল। ২০১২ সালে ‘এজেন্ট বিনোদ’ ছবিতে শেষবার জুটি বেঁধেছিলেন তারা। 

বলতে গেলে, সাইফ-কারিনা জুটি বাস্তব জীবনে যতোটা সফল, পর্দায় ততোটাই ব্যর্থ। তাদের একসঙ্গে করা কোন ছবিই হিট করেনি। যদিও সিনেমা করতে গিয়েই একে অপরের প্রেমে পড়েছিলেন। কিন্তু সেই ‘তাশান’ ছবিটিই মুখ থুবড়ে পড়েছিলো বক্স অফিসে। কারিনা অনেক কষ্টে জিরো ফিগার তৈরি করলেও তা কোন কাজে আসেনি! এরপর ‘এলওসি কার্গিল’ ও ‘কুরবান’ ছবিতে কাজ করেন যখন তারা প্রেম করছিলেন। সে ছবি দুটিও ফ্লপ।

বিয়ে সাদীর পর একসঙ্গে ‘এজেন্ট বিনোদ’ নামে আরেক খানা ছবি করেছিলেন। সেটিও চরমভাবে ব্যর্থ হয় বক্সঅফিসে। এই জুটির সফল জুটি বলতে একটাই, সেটি ছিলো বিশাল ভরদ্বাজের ‘ওমকারা’। যদিও সেই ছবিতে তারা একে অপরের বিপরীতে অভিনয় করেননি। কারিনা নায়ক ছিলেন অজয় দেবগন, আর সাইফের বিপরীতে ছিলেন কঙ্কনা সেন শর্মা।

কারিনা কাপুর

এই কারণেই হয়তো একসঙ্গে আর ছবি করেননি সাইফ-কারিনা। তবে এতোকাল পর দুজনের মত বদলেছে হয়তো। বলিউডের অন্যতম চর্চিত এই দম্পতি আরও একবার একসঙ্গে অভিনয় করতে চলেছেন। 

জানা গেছে, ‘অ্যানিমেল’খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার নতুন ছবিতে একসঙ্গে অভিনয় করবেন সাইফ-কারিনা। রয়েছে আরও চমক। ছবিতে নাকি এই তারকা দম্পতিকে দেখা যাবে খল চরিত্রে। নতুন ছবি ‘স্পিরিট’-এর প্রস্তুতি নিতে শুরু করেছেন সন্দীপ।

সাইফ আলী খান

শোনা যাচ্ছে, ছবিতে প্রধান চরিত্রে পরিচালক বেছে নিয়েছেন দক্ষিণি তারা প্রভাসকে। ছবিতে দুই খলনায়কের চরিত্রের জন্য প্রস্তাব গেছে সাইফ ও কারিনার কাছে। এই দম্পতিকে পর্দায় জুটি হিসেবেই তুলে ধরতে আগ্রহী পরিচালক।

প্রভাসের সঙ্গেও এটি প্রথম ছবি হতে চলেছে পরিচালকের। যদিও নির্মাতারা এখন পর্যন্ত এই ছবি নিয়ে কোনো তথ্য প্রকাশ করতে নারাজ। তবে শোনা যাচ্ছে, ছবিটি আগামী বছরই মুক্তি পেতে পারে।

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি কারিনা কাপুর ও সাইফ আলী খান

এ সম্পর্কিত আরও খবর