দীর্ঘদিন পর বাবাকে পেয়ে আবেগাপ্লুত জয়, মুগ্ধ নেটিজেন

ঢালিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-09-29 18:41:56

দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে থেকে ঢাকায় ফিরেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। তবে তাকে দেখে চেনার উপায় নেই। দাড়িতে মুখ ঢেকে একেবারে ভিন্ন এক রূপ ধারণ করেছেন তিনি। অনেকে বলছেন এটি তার নতুন সিনেমার লুক।

‘বরবাদ’ ছবিতে নাকি এই চেহারায় দেখা যাবে শাকিবকে। আবার অনেকে বলছেন, সিনেমার রূপ আগেই ফাঁস করে দেওয়ার মতো অপেশাদার অভিনেতা শাকিব খান নন।

গত ২৬ সেপ্টেম্বর সকালে ঢাকায় ফিরেছেন শাকিব খান। আর দেশে ফিরে স্বাভাবিকভাবেই তার মনে পড়ে গেছে ছেলেদের কথা। বাবা দেশে ফেরার পর ছোট ছেলে বীর এখনো দেখা করতে গিয়েছে কি না তা জানা যায়নি। তবে বড় ছেলে জয় দীর্ঘদিন পর বাবা দেশে এসেছেন বলে ছুঁটে যায় শাকিবের কাছে। বাবাকে কাছে পেয়ে তার যে ভালোবাসার বহিঃপ্রকাশ, তা দেখে রীতিমতো মুগ্ধ নেটিজেনরা।

ছেলে জয়ের সঙ্গে শাকিব খানের মিষ্টি মুহূর্ত

কারণ বাবা-ছেলের একান্ত সময়ের তিনটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন জয়ের মা চিত্রনায়িকা অপু বিশ্বাস। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যখন বাবা এবং ছেলে একসাথে হয়, কেক আরো মিষ্টি লাগে।’

ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় দারুণ সাড়া ফেলেছে। শুধুমাত্র অপু বিশ্বসের সেই পোস্টেই রিঅ্যাকশন এগেছে এক লাখ ১০ হাজারের মতো। মন্তব্য করেছেন ৮ হাজারের বেশি মানুষ।

গত শুক্রবার ছিল ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন। জয়ের জন্মদিন উপলক্ষ্যে আগে সামাজিক মাধ্যমে শুভেচ্ছা জানান শাকিব। শুক্রবার বিকেলে এক ফেসবুক পোস্টে জয়ের ছবি পোস্ট করে শাকিব লেখেন, ‘জন্মদিনের শুভেচ্ছা আব্রাম। মনে রেখ, তোমার যেকোনো প্রয়োজনে আমি সবসময় আছি। লাভিউ পাপা।’

ছেলে জয়ের সঙ্গে শাকিব খানের মিষ্টি মুহূর্ত

এদিকে, সর্বশেষ ‘তুফান’ ছবিতে দেখা গেছে শাকিব খানকে। সম্প্রতি ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে এসেছে। সেখানেও ছবিটি ভালো সাড়া পাচ্ছে বলে জানা গেছে। মুক্তির অপেক্ষায় আছে শাকিবের ‘দরদ’ সিনেমাটি।

জানা গেছে, মেহেদী হাসান হৃদয় পরিচালিত ‘বরবাদ’ সিনেমাটি শুটিং শুরু হওয়ার কথা আসছে অক্টোবরের প্রথম সপ্তাহে। ছবিতে নায়িকা থাকবেন ভারতের পশ্চিমবঙ্গের ইধিকা পাল। এর আগে ‘প্রিয়তমা’ ছবিতে তাকে দেখা গিয়েছিল শাকিবের বিপরীতে। অ্যাকশন ভায়োলেন্স ধাঁচের বরবাদ ছবিটির বেশিরভাগ শুটিং হবে ভারতে। ছবির অ্যাকশন দৃশ্য পরিচালনা করবেন মুম্বাইয়ের রবি ভার্মা।

ছেলে জয়ের সঙ্গে শাকিব খানের মিষ্টি মুহূর্ত

এ সম্পর্কিত আরও খবর