চলমান রাজনীতির গল্পে মম

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-09-29 18:39:41

সম্প্রতি রবীন্দ্রসঙ্গীত গেয়ে দর্শককে চমকে দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম। ‘তোমার খোলা হাওয়া’ গানটি কিছুদিন আগেই প্রকাশিত হয়েছে। সেই গানের রেশ কাটতে না কাটতেই নতুন কাজের খবর নিয়ে হাজির এই জনপ্রিয় তারকা। 

সম্প্রতি মম যুক্ত হয়েছেন ‘রিমান্ড’ নামে নতুন একটি ধারাবাহিক নাটকে। এতে ডিবি পুলিশের ভূমিকায় দেখা যাবে তাকে। বর্তমান চলমান রাজনীতিই এ ধারাবাহিকের মূল বিষয়বস্তু। এটি রচনা ও পরিচালনা করছেন আশফাকুর রহমান।

এ প্রসঙ্গে মম বলেন, ‘রাজনীতি ঘিরে ধারাবাহিকটির গল্প। এরইমধ্যে আমরা বেশ কিছুদিন শুটিং করেছি। আশা করছি প্রচারে এলে দর্শকের খুব ভালো লাগবে।’

জাকিয়া বারী মম । ছবি: নূর এ আলম

এদিকে দেশের একটি বেসরকারি টিভিতে প্রচার শুরু হয়েছে মম অভিনীত নতুন ধারাবাহিক ‘নীল ঘূর্ণি’। এটিতে অপূর্ব’র সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। এ ছাড়াও এ অভিনেত্রী ‘মাস্টার’ শিরোনামে একটি সিনেমার কাজ শেষ করেছেন।

অভিনেত্রী মম অভিনয়ে যেমন পারদর্শী, তেমনই গানের প্রতিও রয়েছে আবেগ ও ভালোবাসা। তাই সুযোগ পেলেই গান করেন এই অভিনেত্রী। এর আগে একটি নাটকের গানেও কণ্ঠ দিয়েছিলেন মম। গেয়েছিলেন কালজয়ী গান ‘একবার যদি কেউ ভালোবাসত’।

জাকিয়া বারী মম । ছবি: নূর এ আলম

প্রসঙ্গত, মম বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শুরু থেকেই সক্রিয় ছিলেন। ছাত্রদের উৎসাহ দিতে রাজপথে নেমেছেন একাধিকবার। আন্দোলন চলাকালে ছোটপর্দার অভিনয়শিল্পী সংঘ’র কার্যক্রমকে তার কাছে প্রশ্নবিদ্ধ মনে হওয়ায় তিনি ওই সংগঠনের সদস্যপদ ত্যাগ করেন।

এ সম্পর্কিত আরও খবর