বলিউড-টলিউড তারকাদের সঙ্গে বড়পর্দায় আসছেন অপূর্ব

টলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-03 14:54:02

কলকাতার সিনেমার নায়ক হয়েছেন জিয়াউল ফারুক অপূর্ব। প্রায় ৮ বছরে বিরতি টেনে সিনেমায় ফিরেছেন ছোটপর্দার জনপ্রিয় এ অভিনেতা।

পূজার আগে কলকাতা শহরে একের পর এক মেয়ের খুনের ঘটনা ঘটতে থাকে। আর সেই খুনের তদন্তে নামে পুলিশবাহিনী। ‘চালচিত্র’ নামের এই সিনেমায় প্রতিম ডি গুপ্ত যেন বাংলার কপ ইউনিভার্স তৈরি করতে চেয়েছেন। যেখানে পুলিশের চরিত্রগুলোতে তিনি ঢালিউড, টলিউডের পাশাপাশি বলিউডকেও মিলিয়ে দিয়েছেন! এই সিনেমাটির মধ্য দিয়ে প্রথমবারের মতো কলকাতার সিনেমায় অভিষেক হতে যাচ্ছে অপূর্বর। এতে তাকে দেখা যাবে এক রহস্যময় চরিত্রে।

এছাড়াও চারজন পুলিশের চরিত্রে দেখা যাবে টোটা রায়চৌধুরী, অনির্বাণ চক্রবর্তী, শান্তনু মাহেশ্বরী এবং ইন্দ্রজিৎ বসুকে। অপূর্ব ভক্তদের জন্য এবার সুখবর, আগামী ২০ ডিসেম্বর বড়দিন উপলক্ষে আসছে সিনেমাটি। এখানেই কিন্তু শেষ নয়। একই তারিখে মুক্তি পাওয়ার কথা কলকাতার সুপারস্টার দেবের ‘খাদান’। তাই বক্সঅফিসে অপূর্বকে লড়তে হবে দেবের সঙ্গে।

জিয়াউল ফারুক অপূর্ব

পরিচালক প্রতিম ডি গুপ্ত এই ‘চালচিত্র’ সিনেমার আগে ‘সাহেব বিবি গোলাম’, ‘মাছের ঝোল’, ‘আহারে মন’, ‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’র মতো ব্যবসাসফল সিনেমা পরিচালনা করেছে। তার পরিচালিত সর্বশেষ সিনেমা ‘লাভ আজ কাল পরশু’ মুক্তি পায় ২০২০ সালে। এরপর প্রতীমের প্রথম হিন্দি রোমান্টিক থ্রিলার-ফ্যান্টাসি সিরিজ ‘টুথপরি: হোয়েন লাভ বাইট’ মুক্তি পায় নেটফ্লিক্সে।

পরিচালক জানিয়েছেন, শহরে পরপর খুন হতে থাকে। আর খুনের পর মরদেহগুলোকে যেভাবে সাজিয়ে রাখা হয় সেটার সঙ্গে ১২ বছরের পুরোনো একটি কেসের মিল পায় টোটার চরিত্র। সত্যিই কি সেই কেসের সঙ্গে এই কেসের মিল রয়েছে, নাকি তদন্তে নতুন কিছু উঠে আসবে-সেটা নিয়েই এই সিনেমা। সিনেমার গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন রাইমা সেন। রয়েছেন স্বস্তিকা দত্ত ও ব্রাত্য বসু। রাইমাকে দেখা যাবে টোটার স্ত্রীর চরিত্রে। স্বস্তিকা হবেন শান্তনুর প্রেমিকা।

রাইমা সেন

এ সম্পর্কিত আরও খবর