দ্বিতীয় সন্তানের অপেক্ষায় কোয়েল মল্লিক

টলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-03 14:48:42

দ্বিতীয় সন্তানের অপেক্ষায় দিন যাপন করছেন কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা কোয়েল মল্লিক। আবারও মা হতে চলেছেন এই লেডি সুপারস্টার। কোয়েল নিজেই তার ভক্তদের এই সুখবর দিয়েছেন। 

আজ (৩ অক্টোবর) দুপুরে কোয়েল মল্লিক ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। আর সেই ছবিতে দেখা যায়, মেট্রোরেলে পাশাপাশি সিটে বসে রয়েছেন কোয়েল ও নিসপাল। আর দুজনের সামনে দাঁড়ানো এ দম্পতির পুত্র কবীর।

ছবির ক্যাপশনে কোয়েল মল্লিক লিখেছেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের পরিবার বড় হচ্ছে। খুব তাড়াতাড়ি কবীর (কোয়েলের ছেলে) বড় ভাই হতে চলেছে। আপনাদের ভালোবাসা আর আশীর্বাদ প্রয়োজন।’

এই ছবি পোস্ট করে সুখবর দিয়েছেন কোয়েল

সেই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে ভক্ত-অনুরাগী ও সহকর্মীদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন কোয়েল ও নিসপাল। নায়িকা নুসরাত জাহান লিখেছেন, ‘অভিনন্দন।’ নায়ক জিৎ লিখেছেন, ‘দারুণ। পরিবারের সবাইকে অভিনন্দন।’ শুভশ্রী গাঙ্গুলি লিখেছেন, ‘অভিনন্দন।’ ঋতুপর্ণা সেনগুপ্ত লিখেছেন, ‘অভিনন্দন। খুব আনন্দ হচ্ছে।’ এমন বহু মন্তব্যে ভরে গেছে কমেন্টস বক্স।

উল্লেখ্য, ২০১৩ সালের ১ ফেব্রুয়ারি প্রযোজক নিসপাল সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কোয়েল মল্লিক। ২০২০ সালের ৫ মে অর্থাৎ বিয়ের সাত বছর পর এ দম্পতির সংসার আলো করে আসে পুত্র কবীর।

গর্ভবতী কোয়েল মল্লিক

এ সম্পর্কিত আরও খবর